মরিসকে সরিয়ে মুস্তাফিজকে নতুন দায়িত্ব দিল রাজস্থান

আগামীকাল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৫১তম ম্যাচে পয়েন্ট টেবিলের ৭ নাম্বারে থাকা মুম্বাইয়ের মুখোমুখি হবে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যালস। প্লে-অফে যাওয়ার জন্য এই ম্যাচে জয় খুবই গুরুত্বপূর্ণ রাজস্থানের জন্য।

১৪তম আসরে প্লে অফের দৌড়ের নিচে থাকা দল মুম্বাই দলের কিন্তু রাজস্থানের সামনে এখনও আশা আছে। যাইহোক, এর জন্য তাকে তার সমস্ত ম্যাচ জিততে হবে অর্থাৎ মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচটি সঞ্জু স্যামসনের দলের জন্য কর বা মর ম্যাচ হবে।

শারজাহ ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে মুম্বাই এবং রাজস্থান রয়্যালসের মধ্যে আইপিএল ২০২১ এর ৫১তম ম্যাচ অনুষ্ঠিত হবে। মুম্বাই এবং রাজস্থান রয়্যালসের মধ্যে মঙ্গলবার, ৫ অক্টোবর অনুষ্ঠিত হবে।

সন্ধ্যা আটটা থেকে অনুষ্ঠিত হবে। ম্যাচের টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।বাংলাদেশ থেকে র‍্যাবিটহোল এপসে স্টার ইন্ডিয়া নেটওয়ার্ক চ্যানেলে ।

বরাবরের মত এই ম্যাচেও দলের বোলিং আক্রমণকে নেতৃত্ব দেবেন মুস্তাফিজ। সাঙ্গাকারা বলেন, রাজস্থান প্লে অফ নিশ্চিত করতে মুম্বাইয়ের বিরুদ্ধে জয়ের কোন বিকল্প নাই।

যথারীতি আমরা উইনিং কম্বিনেশন নিয়েন মাঠে নামবো। গত ম্যাচে মুস্তাফিজ খরচে বোলার হলেও বোলিং আক্রমণে নেতৃত্ব দেবেন মুস্তাফিজই।

রাজস্থান রয়্যালসয়ের সম্ভাব্য একাদশ : এভিন লুইস, যশস্বী জাইসওয়াল, স্যাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিভম দুবে, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, রাহুল তেভাটিয়া, মায়াঙ্ক মারাকান্দে, চেতন সাকারিয়া, আকাশ সিং ও মুস্তাফিজুর রহমান।

You May Also Like

About the Author: