এইমাত্র শেষ হলো চেন্নাই ও দিল্লির মধ্যকার টস, দেখেনিন একাদশ

দুই দলেরই প্লে-অফের টিকিট নিশ্চিত। এখন লড়াই শীর্ষ দুইয়ে থাকার। যেখানে টেবিলের এক নম্বরে থাকা চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দুই নম্বরে থাকা দিল্লি ক্যাপিট্যালস।

উভয় দলই প্লে অফের টিকিট নিশ্চিত। এখন যুদ্ধ শীর্ষ দুইয়ে থাকার। দুই নম্বর দিল্লি ক্যাপিটালস এক নম্বর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে টস জেতার আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে।

এই ম্যাচে নিজেদের একাদশে তিনজন বিদেশি নিয়ে খেলতে নেমেছে রিশাভ পান্তের দল। আগের ম্যাচে সুযোগ পেলেও, এ ম্যাচে বাদ দেয়া হয়েছে স্টিভেন স্মিথকে। তার জায়গায় অভিষেক করানো হয়েছে গুজরাটের ব্যাটার রিপাল প্যাটেলকে।

দিল্লি একাদশের তিন বিদেশি হলেন শিমরন হেটমায়ার, কাগিসো রাবাদা ও এনরিচ নর্টজে। চেন্নাই একাদশে এসেছে তিন পরিবর্তন। স্যাম কুরান, কেএম আসিফ ও সুরেশ রায়নার জায়গায় নেয়া হয়েছে ডোয়াইন ব্রাভো, দীপক চাহার ও রবিন উথাপ্পাকে।

এখন পর্যন্ত দুই দলই খেলেছে ১২টি করে ম্যাচ এবং জিতেছে সমান নয়টিতে। নেট রানরেটে এগিয়ে থাকায় এক নম্বরে চেন্নাই আর দুইয়ে দিল্লি।

দিল্লি ক্যাপিট্যালস একাদশপৃথ্বি শ, শিখর ধাওয়ান, রিপাল প্যাটেল, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত (অধিনায়ক-উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আভেশ খান ও এনরিচ নর্টজে।

চেন্নাই সুপার কিংস একাদশরুতুরাজ গাইকদ, ফাফ ডু প্লেসি, মঈন আলি, রবিন উথাপ্পা, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার ও জশ হ্যাজলউড।

You May Also Like

About the Author: