বিশ্বকাপে থাকছে দর্শক, টিকেট বিক্রি শুরু

করোনাভাইরাসের কঠিন এই সময়েও টি-টোয়েন্টি বিশ্বকাপে দর্শকদের মাঠে বসে খেলা দেখার অনুমতি দেওয়া হয়েছে। শুরু হয়েছে টুর্নামেন্টের ৪৫ ম্যাচের টিকেট বিক্রি।
আইসিসি রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, রোববার থেকে কেনা যাবে ম্যাচের টিকেট। যা পাওয়া যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েবসাইটে (https://www.t20worldcup.com/tickets )।

আগামী ১৭ অক্টোবর ওমানে প্রাথমিক পর্ব দিয়ে পর্দা উঠবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। যেখানে খেলবে বাংলাদেশ, শ্রীলঙ্কাসহ ৮ দল। টুর্নামেন্টের এই অংশের টিকেটের সর্বনিম্ন মূল্য ১০ ওমানি রিয়াল।

২৩ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে মূল পর্বের লড়াই। প্রাথমিক পর্বে খেলা দুই গ্রুপের শীর্ষ চার দল অংশ নিবে সুপার টুয়েলভে। আমিরাতে হতে যাওয়া প্রতিযোগিতার এই অংশের টিকেট মূল্য শুরু ৩০ দিরহাম থেকে।

আগামী ১৪ নভেম্বর ফাইনাল দিয়ে পর্দা নামবে বৈশ্বিক এই আসরের।

আমিরাতের সব ভেন্যুতে ধারণক্ষমতার ৭০ শতাংশ দর্শককে দেওয়া হতে পারে মাঠে বসে খেলা দেখার অনুমতি। আর ৩ হাজার দর্শককে স্বাগত জানাতে একটি অস্থায়ী অবকাঠামো তৈরি করেছে ওমান ক্রিকেট একাডেমি।

আইসিসি ও টুর্নামেন্টের আয়োজক ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই দর্শকদের নিরাপত্তা ও কোভিড-১৯ প্রোটোকল প্রয়োগের বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছে।

প্রাথমিক পর্বে মাসকাটে ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। সুপার টুয়েলভের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া। চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের ম্যাচ আগামী ২৩ অক্টোবর, দুবাইয়ে।

You May Also Like

About the Author: