প্রথম ওভারে বল হতে এসেই চমক দেখালেন সাকিব

পাওয়ার প্লে শেষে পরের ওভারে বোলিং করতে আসেন সাকিব। বাংলাদেশ অলরাউন্ডার ওভারের পঞ্চম বলে উইলিয়ামসনকে দুর্দান্ত থ্রো দিয়ে আউট করেন। সাকিব তার প্রথম ওভারে ৪ রান দেন।

প্লে অফে ওঠার লড়াইয়ে নিজেদের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে বল করবে কলকাতা নাইট রাইডার্স। এদিন টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ভারত পর্বে তিন ম্যাচ খেলে ৩৮ রানের সঙ্গে দুটি উইকেট নিয়েছিলেন সাকিব আল হাসান। তবে সংযুক্ত আরব আমিরাত পর্বে এসে একাদশে সুযোগ পাচ্ছিলেন না বাংলাদেশের এই অলরাউন্ডার।

গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে তাঁকে একাদশে ফিরিয়েছে কলকাতা। গেল ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে খেলা টিম সেইফার্টের বদলি হিসেবে কলকাতার একাদশে সুযোগ পেয়েছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। এদিকে কাশ্মীরের পেসার উমরান মালিককে সুযোগ দিয়েছে হায়দরাবাদ।

কলকাতা নাইট রাইডার্স- শুভমান গিল, ভেঙ্কটেস আইয়ার, রাহুল ত্রিপাঠি, নিতিশ রানা, ইয়ন মরগান (অধিনায়ক, সাকিব আল হাসান, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), সুনীল নারিন, শিভম মাভি, টিম সাউদি ও বরুণ চক্রবর্তী।

সানরাইজার্স হায়দরাবাদ- জেসন রয়, ঋদ্ধিমান সাহা, কেন উইলিয়ামসন (অধিনায়ক), প্রিয়ম গার্গ, অভিষেক শর্মা, আব্দুল সামাদ, জেসন হোল্ডার, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক ও সিদ্ধার্থ কউল।

You May Also Like

About the Author: