অবশেষে সাকিবকে আসল সত্য সামনে আনলেন কোচ

k110

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে মোটে তিনটি ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন সাকিব আল হাসান। যদিও সবকটি ম্যাচই ছিল ভারত পর্বে। আরব আমিরাত পর্বে কলকাতা নাইট রাইডার্স খেলে ফেলেছে পাঁচটি ম্যাচ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এর একটিতেও জায়গা হয়নি এই টাইগার অলরাউন্ডারের। দলটির সর্বশেষ ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৫ উইকেটের ব্যবধানে হেরেছে। এমন হারের পর কলকাতার প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম ইঙ্গিত দিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে পরর্বর্তী ম্যাচে একাদশে ফেরানো হচ্ছে সাকিবকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জাতীয় দলের হয়ে নিয়মিতই তিন নম্বরে ব্যাট করেন সাকিব। আইপিএলে উপরের সারিতে খুব বেশি ব্যাটিংয়ের সুযোগ হয় না তার। যদিও সাকিবকে এবার টপ অর্ডারের জন্যই বিবেচনা করছে কলকাতা। সেই সঙ্গে সুযোগ পেলে মিডল অর্ডারেও সাকিব মানিয়ে নিতে পারবে বলে আশা

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাদী ম্যাককালাম।

কলকাতার এই প্রধান কোচ বলেন, ‘সাকিবও সুযোগ পাবে অতি শ্রীঘ্রই। আমাদের হাতে অনেক অপশন রয়েছে। টিম সেইফার্ট সিপিএলের এবারের আসরে দারুণ পারফরম্যান্স করেছে। আমরা আমাদের মিডল অর্ডারের সামর্থ্য বাড়াতে চাই।’সাকিবকে নিয়ে পরিকল্পনার কথা জানিয়ে ম্যাককালাম বলেন, ‘যখন আমরা দল নির্বাচন নিয়ে কথা বলি সাকিব সবসময়ই আমাদের ভাবনাতে থাকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কারণ তার বাঁহাতি বোলিং ও ব্যাটিং দক্ষতা। সাধারণত ব্যাটসম্যান হিসেবে তাকে আমরা প্রথম তিনেই বেশি দেখতে পাই। কিন্তু মিডল অর্ডারেও সে যেকোনো জায়গায় মানিয়ে নিতে পারবে। পরবর্তী ম্যাচে নিশ্চিতভাবে সে আমাদের পরিকল্পনায় আছে।’

You May Also Like