ব্রেকিং নিউজ: পিএসজি ছাড়ছেন এমবাপে

k106

এটা এখন সর্বজনীন খবর যে মৌসুম শেষে কিলিয়ান এমবাপে প্যারিস সেন্ট জার্মেই(পিএসজি) ছাড়ছেন। প্রায় সবাই জানে যে ফরাসি সেনসেশন প্যারিস ছাড়তে চায়। পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর এমবাপে স্প্যানিশ ফুটবলে যেতে চান আমি রিয়াল মাদ্রিদে সাইন আপ করতে চাই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এমবাপ্পের শৈশবের স্বপ্ন রিয়ালে খেলা। স্বপ্নপূরণের খুব কাছাকাছিই আছেন তিনি। তাকে খুব করেই চাইছে মাদ্রিদের ক্লাবটিও। দুই পক্ষের মাঝে দেয়াল রেখে দিয়েছে পিএসজি। মৌসুম শেষে থাকছে না আর এই দেয়াল। অপেক্ষা কেবল দুইয়ে দুইয়ে চার মেলার। সম্ভব হলে আসছে শীতকালীন ট্রান্সফার উইন্ডোতেই রিয়ালে যেতে চান এমবাপ্পে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শনিবার ফরাসি প্রচারমাধ্যম লা প্যারিসিয়ান ও মুন্ডো দিপোর্তিভো এমন খবরই প্রকাশ করেছে। এই গুঞ্জন আরো উসকে দিলেন রিয়াল মাদ্রিদ প্রধান কোচ কার্লো আনচেলত্তি। এমবাপ্পেকে সরাসরি সান্তিয়াগো বার্নাব্যুতে আসার আহ্বান জানিয়েছেন কিংবদন্তি ইতালিয়ান কোচ। এমবাপ্পে কখন কোচের ডাকে সাড়া দেন সেটাই দেখার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দুদিন আগে এমবাপ্পেকে রিয়ালে আহ্বান জানিয়েছেন তার স্বদেশি স্ট্রাইকার করিম বেনজেমা। তার কথার প্রেক্ষিতেই শনিবার রাতে রিয়াল কোচ আনচেলত্তি বলেছেন, ‘এটা দারুণ (বেনজেমা যা বলেছে)। আমার মনে হয় এমবাপ্পের এখানে এসে সময়টা উপভোগ করা উচিত। কারণ রিয়াল মাদ্রিদ বিশ্বের সবচেয়ে বড় ক্লাব।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ সময় আজ রাত সোয়া আটটায় স্প্যানিশ লা লিগায় এস্পানিয়লের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এমবাপ্পে ইস্যুতে কথা বলেন আনচেলত্তি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উল্লেখ্য, লিগে এই মুহূর্তে সাত ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। তারা অবশ্য এক ম্যাচ বেশি খেলেছে। সাত ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের নয় নম্বরে নেমেছে আরেক জায়ান্ট বার্সেলোনা।

You May Also Like