দলের ৪ দিন আগেই স্ত্রীকে নিয়ে দেশ ছেড়েছেন লিটন দাস!

CollageMaker 20211003 000841689

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে আগামীকাল রোববার রাতে ওমানে উদ্দেশ্য রওনা দিতে দেশ ছাড়বে বাংলাদেশ ক্রিকেট দল। তবে দলের ৪ দিন আগেই স্ত্রীকে নিয়ে ওমানে চলে গেছেন ওপেনার লিটন দাস। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, গত বুধবার মাস্কাটে চলে গেছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নিউজিল্যান্ড সিরিজের পর তিন সপ্তাহের ছুটি দেওয়া হয়েছিল ক্রিকেটারদের। ছুটি থাকলেও কয়েকজন ক্রিকেটার এ কদিন নিজ উদ্যোগেই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চালিয়েছেন অনুশীলন। বাকিরা অনুশীলন করলেও লিটন অবশ্য ঘরের মাঠে আর অনুশীলন করেননি। ওমানেই শুরু হবে তার বিশ্বকাপ প্রস্তুতি। সেজন্য একটু আগেভাগেই সেখানে গেলেন তিনি।
বিশ্বকাপ স্কোয়াডের আরও দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানের আইপিএল খেলার জন্য আছেন সংযুক্ত আরব আমিরাতে। তাদের অনাপত্তিপত্র আছে ৭ অক্টোবর পর্যন্ত। আইপিএল থেকে পরে সরাসরি আবুধাবিতে দলের সঙ্গে যোগ দেবেন তারা। ছুটিতে থেকে কোচরা নিজ নিজ দেশ থেকে ওমানে এসে যোগ দেবেন দলের সঙ্গে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রোববার বাকি ১৪ ক্রিকেটার ও সাপোর্ট স্টাফসহ ২১ জনের দল রওয়ানা হবে মাস্কাটের উদ্দেশ্যে। শনিবার রাতে কোভিড-১৯ পরীক্ষায় দলের সবারই ফল নেগেটিভ এসেছে। ওমান পৌঁছে একদিনের কোয়ারেন্টিনের পর ৫ অক্টোবর থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। সেদিন থেকেই আইসিসির আনুষ্ঠানিক সুরক্ষা বলয়েও প্রবেশ করবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

৮ অক্টোবর পর্যন্ত ওমানে অনুশীলন করার পর অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে ৯ তারিখ আবুধাবি যাবে দল। সেখানেও আছে একদিনের কোয়ারেন্টিন। আবুধাবিতে ১২ তারিখ শ্রীলঙ্কা ও ১৪ তারিখ আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে লাল-সবুজের প্রতিনিধিরা ১৫ অক্টোবর আবার ওমানে ফিরে যাবে। ১৭ অক্টোবর সেখানেই বিশ্বকাপের প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ।

রিজার্ভ বেঞ্চ: রুবেল হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব।

You May Also Like