বল হাতে দিনটা ভাল কাটল না মুস্তাফিজের

grihri 696x398 1

বাংলাদেশের ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র মোস্তাফিজ। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। বর্তমানে মাতাচ্ছে আইপিএল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নতুন খবর হচ্ছে, বল হাতে দিনটা ভালো কাটলো না কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। প্রথম দুই ওভারে রান নিয়ন্ত্রণে রাখলেও, শেষ দুই ওভারে খরুচে ছিলেন তিনি। মোস্তাফিজের বিবর্ণ থাকার দিন আইপিএল ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেছেন চেন্নাই সুপার কিংসের ওপেনার রুতুরাজ গাইকদ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রুতুরাজের সেঞ্চুরির সঙ্গে রবীন্দ্র জাদেজার শেষের ঝড়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮৯ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে চেন্নাই। টেবিল টপারদের হারিয়ে প্লে-অফের টিকিট পাওয়ার মিশনে বড় লাফ দিতে ১৯০ রান করতে হবে সানজু স্যামসনের রাজস্থানকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম বলে বাউন্ডারি হাঁকান রুতুরাজ, প্রথম ওভারেই দুই বাউন্ডারির সুবাদে আসে ১০ রান। প্রথম পাওয়ার প্লে’তে কোনো উইকেট হারায়নি চেন্নাই। এই ৬ ওভারে আসে ৪৪ রান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইনিংসের সপ্তম ওভারে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলে ফাফ ডু প্লেসিকে আউট করেন রাহুল তেওয়াতিয়া। প্রোটিয়া তারকার ব্যাট থেকে আসে ২ চার ও ১ ছয়ের মারে ১৯ বলে ২৫ রান। এক ওভার পর তেওয়াতিয়ার দ্বিতীয় শিকারে পরিণত হন ৩ রান করা সুরেশ রায়না।

নিজের প্রথম ২ ওভারে ১৫ রান দেয়া মোস্তাফিজ শেষপর্যন্ত ৪ ওভারে খরচ করেছেন ৫১ রান।

ipl

You May Also Like