ব্রেকিং নিউজ : শ্রীলঙ্কাকে হারালো বাংলাদেশ, চরম অপমান করে যা বললেন ভারতের কোচ

ttttt

শুক্রবার সাফ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে ১-০ গোলে হারিয়ে দুর্দান্ত সূচনা পায় বাংলাদেশ ফুটবল দল। এদিকে, আগামী রোববার ভারতের বিপক্ষে অস্কার ব্রুজনের বাংলাদেশ তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে এই ম্যাচের আগে বাংলাদেশের জয় নিয়ে সমালোচনা করার সাথে সাথে এই জয় হাস্যকর বললেন ভারতের কোচ ইগোর স্টিমাচ।

লঙ্কানদের বিপক্ষে বাংলাদেশের জয়ের একমাত্র গোলটি ছিলো পেনাল্টি থেকে। ম্যাচের ৫৬ মিনিটে বাংলাদেশের আক্রমণ ঠেকাতে গেলে হাতে বল লাগে লঙ্কান এক ডিফেন্ডারের। রেফারি পেনাল্টির নির্দেশ দিলে তপু বর্মন গোল করে এগিয়ে দেন দলকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আর এটিকে হাস্যকর পেনাল্টি বলেছেন ভারতের কোচ। এর পাশাপাশি জানিয়েছেন নেপাল-মালদ্বীপ ম্যাচে ভালো খেলেছে মালদ্বীপ কিন্তু জয় পেয়েছে নেপাল। তাই বাংলাদেশের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট অর্জনের জন্য প্রয়োজনীয় সবকিছুই করবেন ভারতের কোচ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ ম্যাচের আগেরদিন স্টিমাচ বলেছেন, ‘আমরা এমন স্টাইলে খেলবো, যা আমাদের ফল এনে দেয়। নেপাল একটি কাউন্টার অ্যাটাক করেছে, তাতেই জয় পেয়ে গেছে। যদিও মালদ্বীপ ছিলো ভালো দল। অন্যদিকে হাস্যকর পেনাল্টিতে জিতেছে বাংলাদেশ।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তিনি আরও বলেন, ‘আমরা জানি না, প্রতিটি ম্যাচে কী হবে। আমাদের সামনে যা-ই আসবে, তার সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করবো। আমরা ভালো করছি। এমন কন্ডিশনে টুর্নামেন্টে অংশ নিতে পেরে আমরা খুশি।’

উল্লেখ্য, আগামীকাল রবিবার বাংলাদেশ সময় বিকাল ৫ টায় ভারতের মুখোমুখি হবে জামাল ভূইয়ারা।

You May Also Like