ব্রেকিং নিউজ : চার ছক্কার বন্যা খেলো মুস্তাফিজ দেখেনিন ৪ ওভারে ৫০ এর বেশি কত রান দিলো

শক্তিশালী চেন্নাই এর বিপক্ষে টসে জিতে প্রথমেই বোলিংয়ের সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়্যালস।তবে নিজেদের একাদশে পাঁচটি পরিবর্তন এনেছে রাজস্থান।

প্রথমবারের মতো রাজস্থানের জার্সিতে খেলতে নামছেন গ্লেন ফিলিপস, মায়াঙ্ক মারকান্দে ও আকাশ সিং। চেন্নাই একাদশে আনা হয়েছে জোড়া পরিবর্তন।

শুরুর থেকেই ঋতুরাজ গায়কোয়াড ও ডুপ্লেসিস দেখেশুনে খেলতে থাকেন।মুস্তাফিজ প্রথম ওভার বোলিংয়ে আসলে দুজনেই খেলেন খুব সাবধানতার সাথে ।মুস্তাফিজের প্রথম ওভারের বোলিং থেকে আসে মাত্র ৫ রান।

“পাওয়ারপ্লে” থেকে চেন্নাই এর স্কোরবোর্ডে আসে বিনা উইকেটে ৪৪ রান।তবে পরের ওভারেই তেওয়াতিয়ার বলে দারুণ এক স্ট্যাম্পিংয়ে আউট হন ফাফ ডুপ্লেসিস।তার ব্যাট থেকে আসে দুই চার ও এক ছক্কায় ১৯ রান।”

“তেওয়াতিয়ার পরের ওভারেই শিভাম ডুবের হাতে ক্যাচ তুলে দিয়ে, তার ২য় শিকারে পরিণত হয়ে ফিরে যান রায়না। রায়না ফেরেন মাত্র ৩ রান করে।”

গায়কোয়াড ধীরগতিতে খেলতে থাকলেও তুলে নেন হাফ সেঞ্চুরি। তবে স্ট্যাম্পিং হয়ে তেওয়াতিয়ার ৩য় শিকারে পরিণত হয় মইন আলি।তিনি সাজঘরে ফেরেন ২১ রান করে।তবে এর পরেই রাজস্থান বোলারদের উপর চড়াও হতে থাকে গায়কোয়াড।সাকারিয়ার বলে ফিলিপস এর হাতে ক্যাচ তুলে দিয়ে রায়ুডু ফেরেন মাত্র ২ রান।

গায়কোয়াড নয় চার ও পাঁচ ছক্কার সাহায্যে তুলে নেয় সেঞ্চুরি।জাদেজা খেলেন ৩২ রানের ক্যামিও ইনিংস।
সংক্ষিপ্ত স্কোরঃ
চেন্নাই সুপার কিংসঃ১৮৯/৪(২০)

মুস্তাফিজ ৪ ওভার বল করে চার ছক্কার বন্যা খেয়ে ৫১ রান দিয়েছেন, কোন উইকেট পাননি।

You May Also Like

About the Author: