টুর্নামেন্ট থেকে বাদ পড়ার ভয়ে সাকিবকে নিয়ে নতুন সিদ্ধান্ত নিল কেকেআর কোচ ম্যাককালাম

k 102

আইপিএলে সংযুক্ত আরব আমিরাতে শুরুটা বেশ ভালোই করেছিলো কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের গুরুত্বপূর্ণ সময়ে এসে শুরুর ছন্দটা হঠাৎ করেই হারানোর পথে দলটি; সর্বশেষ তিন ম্যাচে দুইটিতেই এসেছে পরাজয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে আন্দ্রে রাসেলের ইনজুরিতে পড়াটাই ভোগাচ্ছে পয়েন্ট তালিকার চার নম্বরে থাকা কেকেআরকে। দলটির সেরা কম্বিনেশন খুঁজতে হিমসিম খাচ্ছেন প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককুলাম; খুঁজছেন আন্দ্রে রাসেলের বিকল্প।

সেইসাথে লোকি ফার্গুসনও চোট পেয়ে ছিটকে গেছেন একাদশ থেকে।রাসেলের অনুপস্থিতে পঞ্চম বোলারের ভূমিকাটা পালন করতে হচ্ছে ভেঙ্কটেশ আইয়ার এবং নীতিশ রানাকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শুক্রবার পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে দুজনে মিলে ৩.৩ ওভারে দিয়েছেন ৩৭ রান। এখানেই পিছিয়ে কেকেআর, টিম সেইফার্টের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে তাকে দলে নেয়া হলেও,

পঞ্চম বোলারের কাজটা রাসেলের মতো করে করতে পারছেন না কেউই। এমন মুহুর্তে সাকিব আল হাসানের প্রসঙ্গ তুললে ম্যাককুলাম বলেন পরের ম্যাচেই স্কোয়াডে দেখা যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“সাকিব সবসময় পরিকল্পনায় থাকেন। কারণ তার দক্ষতা, বাঁহাতি বোলিং এবং ব্যাটিং। আমরা সাধারণত ব্যাটসম্যান হিসেবে তাকে প্রথম তিনে একটু বেশি দেখতে পাই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কিন্তু এর মানে এই না যে, সে অন্য কোথাও মানিয়ে নিতে পারবেন না। পরের ম্যাচের একাদশ নির্বাচনে সাকিব অবশ্যই পরিকল্পনায় আছেন”- সাকিবকে নিয়ে ম্যাককুলাম

১২ ম্যাচে ৫টিতে জিতে পয়েন্ট টেবিলের চার নম্বরের অবস্থান করছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। এমন সময়ে প্রতিটা ম্যাচেই জয়ের নেই কোনো বিকল্প।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শেষ তিন ম্যাচের দুইটিতেই হেরে পিছিয়ে কেকেআর, সাকিবের ফেরায় যদি জয়ের দেখা পেতে শুরু করে দলটি তাহলে শুধু কেকেআরের জন্যই নয়, সুখবর ভক্ত সমর্থকদের জন্যও।

You May Also Like