আবারও ‘ধাক্কা’ খেলেন মুস্তাফিজ হটুতে পেলেন চোট (ভিডিও)

inCollage 20211002 214353497

ক্যারিয়ারের শুরুতে দেশের মাটিতে মহেন্দ্র সিং ধোনির অনিচ্ছাকৃত ধাক্কার শিকার হয়েছিলেন মুস্তাফিজুর রহমান। সেই ‘ধাক্কা’ নিয়ে অনেক আলোচনা সমালোচনা হয়েছিল। ধোনি তখন রান নেওয়ার জন্য দৌঁড়াচ্ছিলেন। আর বোলিং ডেলিভারি করে মুস্তাফিজ ধোনির সামনে পড়ে যান। ধোনি তাকে বাম হাতে ধাক্কা দিয়ে সরিয়ে দেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

৬ বছর আগের সেই স্মৃতি ফিরে এলো আইপিএলের মঞ্চে। আজ শনিবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টস জিতে ফিল্ডিং করছে মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস। চেন্নাইয়ের ইনিংসের ৬ষ্ঠ ওভারের পঞ্চম বলের ঘটনা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ব্যাটসম্যান ছিলেন ফাফ ডু প্লেসিস। মুস্তাফিজ বল ডেলিভারি করে ননস্ট্রাইক প্রান্তে স্টাম্পের সামনে দাঁড়িয়ে ফিল্ডারের থ্রোয়ের অপেক্ষা করছিলেন। আর সিঙ্গেল নেওয়ার জন্য স্ট্রাইকিং প্রান্ত থেকে দৌঁড় দেন প্রোটিয়া তারকা ফাফ ডু প্লেসিস।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মুস্তাফিজের নজর ছিল বলের দিকে, তাই তিনি যে ডু প্লেসিসের সামনে এসে পড়েছেন তা খেয়াল করেননি। দুজনের জোর ধাক্কা লাগে। উভয়েই মাটিতে পড়ে যান। কিছু উত্তপ্ত বাক্য বিনিময়ও হয়ে ফিজ আর ডু প্লেসিসের মাঝে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মুস্তাফিজকে মাটিতে বসে ডান পায়ের শুশ্রুষা করতে দেখে সমর্থকদের মনে শংকা জাগে। তবে একটু পরেই মুস্তাফিজ উঠে দাঁড়ান। শেষ পর্যন্ত বড় কিছু ঘটেনি বলেই মনে হচ্ছে। এজন্য ফিজকে শাস্তি পেতে হবে কিনা সেটা জানতে ম্যাচ রেফারির রিপোর্টের অপেক্ষায় থাকতে হবে।

ভিডিওটি দেখুন : https://youtu.be/Mz41EZ-z63U

You May Also Like