পরের ম্যাচেই একাদশে ফিরছে সাকিব, ইঙ্গিত ম্যাককালামের

Shakib Al Hasan and Andre Russell to leave KKR camp midway 1

আরও এক পরাজয়ে কলকাতা নাইট রাইডার্সের প্লে-অফে ওঠার সমীকরণ যখন কঠিন হয়ে পড়েছে, তখন তীব্র সমালোচনার মুখে পড়েছেন দলটির অধিনায়ক ইয়ন মরগান। মরগানের অফ ফর্মের পাশাপাশি সাকিব আল হাসানকে একাদশে না রাখার কারণেও তোপের মুখে পড়তে হচ্ছে দলটিকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে ঢাকঢোল পিটিয়ে চতুর্দশ আসরের দলে ভিড়িয়েছিল কলকাতা। কিন্তু কলকাতাকে দুটি শিরোপা জেতাতে বড় অবদান রাখা এই বাংলাদেশি ক্রিকেটার আসরে খেলেছেন মাত্র তিনটি ম্যাচ। চতুর্থ ম্যাচে একাদশ থেকে বাদ পড়ার পর সাকিবকে আর সুযোগই দেওয়া হয়নি।

দলের ফর্ম যখন উদ্বেগজনক, তখন সাকিবেই আস্থা ফিরে পাচ্ছে নাইটরা। দলটির কোচ ব্রেন্ডন ম্যাককালাম ইঙ্গিত দিয়েছেন, দলের পরের ম্যাচেই একাদশে ফেরানো হবে সাকিবকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ম্যাককালাম বলেন, ‘সাকিব শীঘ্রই একাদশে ফিরবে। আমাদের হাতে অনেক অপশন আছে। সিপিএলে টিম সেইফার্ট অনেক ভালো করেছে। আমরা মিডল অর্ডারের দৃঢ়তা বাড়াতে চেয়েছিলাম। সাকিব একাদশে বিবেচনায় সবসময়ই আছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তার বাঁহাতি বোলিং এবং ব্যাটিংয়ের কারণে আমরা তাকে শীর্ষ তিন ব্যাটসম্যানের একজন ভাবছি।‘সাকিব মিডল অর্ডারেও কাজে লাগতে পারে। পরের ম্যাচের ভাবনায় সে নিশ্চিতভাবেই থাকবে।’– বলেন ম্যাককালাম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চোটের কারণে আন্দ্রে রাসেল একাদশের বাইরে ছিটকে পড়ার পর সাকিবকে নেওয়ার পক্ষে ছিল টিম কম্বিনেশনও। তবে সর্বশেষ ম্যাচে সাকিবকে সুযোগ না দিয়ে কলকাতা অভিষেক ঘটায় কিউই ক্রিকেটার টিম সেইফার্টের। এ নিয়ে ক্রিকেট বোদ্ধারাও করেছেন সমালোচনা।

You May Also Like