প্রতি ম্যাচে ভুল সিদ্ধান্ত, ম্যাচ হেরে সরাসরি যাকে দুষলেন মর্গ্যান

inCollage 20211002 111531590 compress80

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরের ৪৫তম ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স ও পাঞ্জাব কিংস। এদিন প্রথমে ব্যাটিং করতে নেমে ইয়ন মরগানের দল কলকাতা ওপেনার ভেঙ্কেটেশ আইয়ারের ৪৯ বলে ৬৭ রানের সাথে রাহুল ত্রিপাঠির ৩৪ এবং নিতিশ রানার ১৮ বলে ৩১ রানের ঝড়ো ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে কলকাতা সংগ্রহ করে ১৬৫ রান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জবাবে খেলতে নেমে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যেতে থাকেন পাঞ্জাব কিংসের অধিনায়ক লোকেশ রাহুল। জয়ের একদম শেষ প্রান্তে গিয়ে রাহুল ৫৫ বলে ৬৭ রান করে প্যাভিলিয়নের পথ ধরলে মায়াঙ্ক আগারওয়ালের ৪০ ও শাহরুখ খানের ৯ বলে ২২ রানের ক্যামিও ইনিংসে ভর করে ৩ বল হাতে রেখেই ৫ উইকেটের জয় পায় পাঞ্জাব।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে পাঞ্জাবের কাছে এমন হারের পর এর কারণ ব্যাখ্যা করছেন কলকাতার হয়ে ব্যর্থতার পরিচয় দেয়া অধিনায়ক ইয়ন মরগান। তার মতে শুরু থেকেই ভালো ফিল্ডিং না করতে করতে না পারাতেই ম্যাচের ফলাফল পাঞ্জাবের পক্ষে গিয়েছে। সেই সাথে কোয়ালিফায়ার পর্বে খেলার প্রত্যয়ও ব্যক্ত করেছেন মরগান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মরগান বলেন, ‘’শুরুতেই আমরা ভালো ফিল্ডিং করিনি। আমরা ক্যাচ মিস করেছিলাম। আমি নিজেও খুব তাড়াতাড়ি চলে গিয়েছি। এই উইকেটে জয়ের জন্য ভালো স্কোরই ছিল। পাঞ্জাব আজকে ভালো করেছে। আমরাও সমান সমান লড়াই করেছিলাম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কিন্তু ক্যাচগুলো ফেলে দেয়াতেই আমাদের পক্ষে ফল আসেনি। ত্রিপাঠি ক্যাচ আউট হয়েছিলো। কিন্তু তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের পর আমরা মন্থর হয়ে গিয়েছিলাম।‘’

‘’একটি মুহূর্তই ম্যাচের মোড় ঘুরে যেতে পারে। আমরা আশা করছি বাকি ম্যাচগুলোতে ঘুরে দাঁড়াতে পারব। কোয়ালিফায়ার পর্বে খেলতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।‘’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উল্লেখ্য, এখন পর্যন্ত ১২ ম্যাচের মধ্যে ৫টিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। এখন বাকি দুই ম্যাচে জয় পেলে ও নানা সমীকরণের বাধা পেরিয়ে প্লে অফে যেতে পারে নাইটরা।

You May Also Like