ব্রেকিং নিউজ : মেসির বাসস্থানে চুরি, শঙ্কায় তার নিরাপত্তা দেখুন বিস্তারিত

inCollage 20211002 002758958 compress8

ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দেওয়ার পর তাৎক্ষণিকভাবে কোনো বাড়ি খুঁজে না পাওয়ায় একটি হোটেলে সপরিবারে বাস করছেন লিওনেল মেসি। এবার তার সেই বাসস্থানে ঘটেছে চুরির ঘটনা। যার ফলে আর্জেন্টাইন তারকার নিরাপত্তা নিয়ে উঠেছে প্রশ্ন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জানা গেছে, প্যারিসের যে হোটেলে মেসি থাকছেন সেখান থেকে লক্ষাধিক টাকা ও মূল্যবান গয়না চুরি হয়েছে। হোটেলটিতে চোরেরা মুখোশ পরে চুরি করতে ঢুকেছিল। হোটেলের ছাদ থেকে বারান্দায় নেমে ঘরে ঢোকে চোরেরা। তবে মেসির ঘরে ঢুকতে পারেনি তারা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যে ঘরে মেসি থাকছেন তার উপরের তলায় চারটি ঘরে লুটপাট চালায় চোরেরা। যা এক মহিলা পরের দিন টের পান। তিনি হোটেলের ঘরে ঢুকে দেখতে পান তার গলার হার, নগদ টাকা-সহ কানের দুল নেই। তার অভিযোগ, চোরেরা সবকিছুই লুট করে নিয়ে গেছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শোনা যাচ্ছে, প্যারিসের ক্লাবে যোগ দেওয়ার দিন যে বারান্দায় দাঁড়িয়ে ভক্ত-অনুরাগীদের দিকে হাত নেড়েছিলেন মেসি, সেই বারান্দা দিয়েই চোরেরা হোটেলে ঢুকেছিল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পুলিশ জানিয়েছে, সিসিটিভিতে ছাদে ব্যাগ কাঁধে দু’জনকে দেখা গেলেও তাদের শনাক্ত করা যায়নি। হোটেলে থাকা অনেকের দাবি, দু’জন নয়, মোট তিন জন এই কাজের সঙ্গে জড়িত। পুলিশ জানিয়েছে, এটা কোনো অভিজ্ঞ দলের কাজ। হোটেলের নিরাপত্তার গাফিলতিও স্পষ্ট।

সুত্র:ডেইলি বাংলাদেশ

You May Also Like