ব্রেকিং নিউজ : বেরিয়ে এলো আসল সত্য যে কারনে কলকাতার একাদশে সুযোগ পাচ্ছে না

k 97

আবারও কলকাতা নাইট রাইডার্স একাদশে সাকিবকে উপেক্ষা করা হয়েছিল। যাইহোক, যে টিম কম্বিনেশন তাকে এখন পর্যন্ত সুযোগ দেয়নি, সেই কম্বিনেশনই সাকিবকে একাদশে নেওয়া নেওয়ার সুযোগ সৃষ্টি করেছিল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শুক্রবার (১ অক্টোবর) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৫তম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নেমেছে কলকাতা। কলকাতার একাদশে এদিন আনা হয় দুটি পরিবর্তন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল দলে নেই আগের ম্যাচ থেকেই। তবু শুক্রবার বিদেশি কোটায় একটি পরিবর্তন এসেছে। লকি ফার্গুসনের বদলি হিসেবে সুযোগ দেওয়া হয়েছে টিম সেইফার্টকে, টুর্নামেন্টের এই গুরুত্বপূর্ণ সময়ে যিনি কলকাতার হয়ে নিজের প্রথম ম্যাচ খেলবেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কলকাতার একাদশ প্রকাশ হতেই তাই অসন্তোষ দেখা যায় সাকিবের সমর্থকদের মধ্যে। ঠিক এমন সময় ভারতীয় বিশ্লেষক ও সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া বলতে চাইলেন, নিউজিল্যান্ডের ক্রিকেটার নন বলেই সাকিবের ঠাই হচ্ছে না একাদশে।

স্পষ্টই বোঝা যাচ্ছে, ফার্গুসনের বদলি হিসেবে সেইফার্টের অভিষেক ও সাকিবকে উপেক্ষা করার দিকেই ইঙ্গিত করেছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এবারের আসরে সাকিব খেলেছেন মাত্র তিনটি ম্যাচ। চতুর্থ ম্যাচে একাদশ থেকে বাদ পড়ার পর আর সুযোগ মেলেনি একাদশে। এমনকি জাতীয় দলের ছুটি থাকা সত্ত্বেও দ্বিতীয় পর্বে দলের সাথে যোগ দেওয়া সাকিব একাদশে থাকছেন ব্রাত্য।

You May Also Like