সাকিবের সাথে নিজের তুলনা করে সবচেয়ে বড় প্রশংসা করলেন সুনীল নারিন

inCollage 20211001 115236666 compress16

চলতি আইপিএলে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স সাকিব আল হাসানকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নিয়েছে। তাকে এত দাম দিয়ে কেনার একটি মাত্র কারণ ছিল অলরাউন্ডারের জায়গাটি পূরণ করা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ফলে ভারতে গত এপ্রিলে শুরু হওয়া আইপিএলে সাকিবকে প্রথম ম্যাচ থেকেই দলে রাখা হয়েছিল। কিন্তু নিজের সেরাটা দিতে ব্যর্থ হওয়ায় তাকে জায়গা হারাতে হয়েছিল।

আর তার স্থলে এসেছিলেন ওয়েস্ট ইন্ডিজের সুনীল নারিন। তবে নারিনও জ্বলে উঠতে পারেননি। ফলে কথা উঠেছিল নারিনের জায়গায় ফের সাকিবকে ফেরানো হবে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কিন্তু ক রোনা সং ক্রমণ বেড়ে যাওয়া এবং আইপিএলে খেলা বেশ কয়েকজন ক্রিকেটার করোনায় আ ক্রান্ত হওয়ায় তখন তা স্থগিত করে দেয়া হয়। তবে আইপিএলে দ্বিতীয় পর্বে একাদশে জায়গা পেয়েই কলকাতায় সাকিবের অভাব বুঝতে দিচ্ছেন না নারিন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রতিটি ম্যাচেই আছে নারিনের বিশেষ অবদান। সুনীল নারিন ছন্দে ফিরতেই ছন্দে ফিরল কলকাতা নাইট রাইডার্স । ক্যারিবিয়ান অফস্পিনার এতদিন নিষ্প্রভই ছিলেন। কেকেআরের সবচেয়ে বর্ষীয়ান ক্রিকেটার। ৯ বছর ধরে নাইটদের হয়ে খেলছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অনেক উত্থান-পতনের সাক্ষী। পরিস্থিতি যাই হোক, নারিনকে কখনও ছাড়েনি টিম ম্যানেজমেন্ট। সেই ভরসার দাম দিচ্ছেন সুনীল নারিনও। আইপিএলে মর্গ্যানদের প্লে অফে যাওয়ার আশা জিইয়ে রাখার পিছনে ক্যারিবিয়ান অলরাউন্ডার।

তবে নতুন খবর হচ্ছে, সাকিব প্রসঙ্গে নারিনকে প্রশ্ন করা হলে নারিন জানান, ‘আমার মনে হয় সাকিবের সাথে আমার নিজের তুলনা করা একেবারি উচিৎ না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সে হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব বিশ্ব ক্রিকেটের সেরা পারফর্মার। হয়তো ইদানিং আইপিএলে তার সময়টা খারাপ যাচ্ছে। আমি নিজেও অনেক কষ্ট করে একের পর এক অগ্নি পরীক্ষা দিয়ে এই পর্যন্ত এসেছি। এইসময় নারিন আরো বলেন, অতীতেও বাংলাদেশে সাকিবের অধীনে আমি খেলেছি। সেসময়ে আমি সাকিবের অধীনে থাকতে পেরে আমি উপভোগ করছি।

You May Also Like