আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় মোস্তাফিজের অবস্থান প্রকাশ

কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান বর্তমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের বাকি অংশে দুর্দান্ত বোলিং করেছেন। চলতি মৌসুমে রাজস্থান রয়্যালসের হয়ে তিনি দুর্দান্ত বোলিং করেছেন। গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে রাজস্থানে দুই উইকেট নেওয়ার বোলার ছিলেন মুস্তাফিজুর রহমান।

আর এই দুই উইকেট নিয়ে মুস্তাফিজ এবারের আইপিএলে সেরা দশ উইকেট নেয়ার তালিকায় পৌঁছে গেছেন। আইপিএল শুরু থেকে মুস্তাফিজ রাজস্থানের হয়ে প্রতিটি ম্যাচ খেলেছেন। প্রতিটি ম্যাচে উইকেট না পেলেও মুস্তাফিজ এই টুর্নামেন্টে দুর্দান্ত বোলিং করছেন।

মুস্তাফিজুর রহমান এই টুর্নামেন্টে রাজস্থান রয়্যালসের হয়ে এখন পর্যন্ত ১১ টি ম্যাচ খেলেছেন। এই ১১ ম্যাচে ১৩ টি উইকেট নেওয়ার পর মোস্তাফিজুর রহমান এই বছরের আইপিএলে সর্বোচ্চ উইকেট নেওয়ার তালিকায় যৌথভাবে ষষ্ঠ স্থানে রয়েছেন। ৭.৭৫ অর্থনৈতিক হারে, মুস্তাফিজ এই বছরের ইভেন্টে ৯৫ ডটবল দিয়েছেন।

এদিকে মুস্তাফিজের সঙ্গে রশিদ খান, রাহুল চাহার এবং আরশদীপ সিং ১৩ টি উইকেট নিয়েছেন। তবে আইপিএলে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় শীর্ষে রয়েছেন বেঙ্গালুরুর পেসার হর্ষল প্যাটেল।

চলতি বছরে এখন পর্যন্ত ১১ টি ম্যাচে ২৬ টি উইকেট নিয়েছেন তিনি। ১৮ আবেশ খানও আছেন। জাসপ্রিত ভোমরা ১৬ টি, মোহাম্মদ সামি এবং ক্রিস মরিস ১৪ করে উইকেট নেন।

You May Also Like

About the Author: