টাকা থাকলেই তেল পাওয়া যায় না; বুঝতে পাড়লেন রোনালদো

k 90

বর্তমান সময়ের সেরা ফুটবলার বলা হয় রোনালদো কে। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ফুটবলার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নতুন খবর হচ্ছে, পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এখন ইংল্যান্ডে। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। কিন্তু সমস্যা সৃষ্টি হয়েছে যাতায়াতে। গত কয়েকদিন ধরে ইংল্যান্ডসহ পুরো ব্রিটেনে জ্বালানির তীব্র অভাব। রোনালদোও সেই সমস্যার বাইরে নন। তার বহুমূল্যের দুটি গাড়িতে তেল ভরাতে পারছেন না। প্রায় সাত ঘণ্টা পেট্রোল পাম্পে অপেক্ষা করার পর নিরাশ হয়ে ফিরে যান তার দুই ড্রাইভার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বেন্টলির ফ্লাইং স্পার মডেলের গাড়িতে চড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অনুশীলনে যেতে দেখা যায় রোনালদোকে। বাংলাদেশি মুদ্রায় সেই গাড়ির দাম আড়াই কোটিরও বেশি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইংলিশ গণমাধ্যম জানিয়েছে, দুপুর ২টার দিকে রোনালদোর এক ড্রাইভার তেল ভরানোর জন্য ম্যাঞ্চেস্টারের একটি পেট্রোল পাম্পে যান। কিছুক্ষণ পরে তার আর একটি গাড়ির ড্রাইভারও সেখানে উপস্থিত হন। কিন্তু গেলে কী হবে? বৃষ্টির মধ্যে ৬ ঘণ্টা ৪০ মিনিট অপেক্ষা করার পর রাত ৯টার দিকে দুজনেই বিফল হয়ে ফিরে যান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ব্রিটেনে জ্বালানির অভাব থাকায় কেউই ৩০ পাউন্ডের বেশি তেল ভরাতে পারবেন না। রোনালদোর মতো ফুটবলারের ক্ষেত্রেও একই নিয়ম। ব্রিটিশ সংবাদমাধ্যমকে সেই পেট্রোল পাম্পের এক কর্মী বলেছেন, ‘রোনালদোর এত টাকা।

কিন্তু তেল ভরানোর ব্যাপারে তার সমস্যাও আমাদের মতোই। তার নিরাপত্তারক্ষীরা ভেবেছিল কোনো তেলের ট্যাঙ্কার হয়তো শীঘ্রই আসবে। তারপরে তারা তেল ভরাতে পারবে। কিন্তু বৃষ্টিতে অপেক্ষা করে করে একসময় হতাশ হয়ে তারা চলে যায়।’

You May Also Like