বাউন্ডারি লাইনে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন মুশফিক; মূহুর্তেই ভাইরাল (ভিডিও)

inCollage 20210930 200943735

চট্টগ্রামে চার ম্যাচ ওয়ানডে সিরিজের টানা দ্বিতীয় ম্যাচে এইচপি দলকে হারের স্বাদ দিয়েছে বাংলাদেশ ‘এ’ দল। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও হাই স্কোরিং ম্যাচে ‘এ’ দল জিতেছে ৩১ রানের ব্যবধানে। এই জয়ে মুমিনুল হকের নেতৃত্বাধীন দল সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে এই ম্যাচে বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ও উইকেটরক্ষক মুশফিকুর রহিমের একটি ক্যাচ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘরের মাঠে গত অস্ট্রেলিয়া সিরিজ থেকে থেকে উইকেটের পেছনে দেখা যাচ্ছে না মুশফিকুর রহিমকে। তাই নিয়মিত একজন ফিল্ডার হিসেবে বেশ মানিয়ে নিয়েছেন দেশ সেরা এই ব্যাটসম্যান, অস্ট্রেলিয়ার সিরিজেও নিয়েছেন বেশ কয়েকটি ক্যাচ। আর এবার তার ক্যাচিং রীতিমতো মুগ্ধ সবাই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এইচপি দলের ব্যাটিংয়ের ২৭ তম ওভারে বল করছিলেন মোহাম্মদ মিঠুন। ব্যাটসম্যান তানজিদ তামিম স্বজরে হাকিয়েছিলেন লং অনে, কিন্তু সেখানে দুর্দান্ত ক্যাচটি দ্বিতীয় ধাপে তালুবন্দী করেন মুশফিকুর রহিম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইতিমধ্যেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে, অনেকেই মজাএ ছলে লিখেছে, ‘আরো আগে থেকে মুশফিকের উইকেট কিপিং ছাড়া উচিত ছিল!’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আবার অনেকে প্রশংসায় ভাসাচ্ছেন মিস্টার ডিপেন্ডেবলকে। তবে ক্যাচটি নিয়েও অনেকে আবার সংশয় প্রকাশ করেছেন, বলেছেন ক্যাচ ধরার পর বাউন্ডারি লাইনে মুশফিকের শরীর স্পর্শ করেছিল। টিভি আম্পায়ার না থাকায় অবশ্য সে পর্যন্ত যাবার আগেই ফিল্ড আম্পায়ার আউট ঘোষণা করেন।

দেখুন ক্যাচের ভিডিওটি:-

You May Also Like