বিশ্বকাপের আগে মিরপুরে মাশরাফিকে পেয়ে আত্মহারা মাহমুদউল্লাহ

রাজধানী ঢাকার শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সবুজ গলিচায় একসময় ছিল অগাধ বিচরণ, এখন যেন ধ্রুবতারা। তাই তো জিম থেকে ফিরে মাশরাফি বিন মুর্তজার দিকে চোখ পড়তেই দৌড়ে এসে জড়িয়ে ধরেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি। এর প্রায় সপ্তাহ দুয়েক আগে এক বিকালে দুই সন্তানকে নিয়ে এসেছিলেন, ফিরে যান কিছুক্ষণ ঘুরেফিরেই। এবার আর তেমনটা হয়নি।

আজ বল হাতেও দেখা গেছে বাংলাদেশের সফল অধিনায়ককে। তবে নিজে করেননি, দেখিয়ে দিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকা তাসকিন আহমেদকে। বেশ কিছুক্ষণ ধরে তাকে দেখিয়েছেন কিভাবে কোথায় বোলিং করতে হবে, বল ফেলতে হবে। তাসকিনকে দেখানোর সময় নিজেও কয়েকবার বোলিং করেছেন।

মাশরাফি যখন মাঠে ব্যস্ত তখন জিম করে ফিরছিলেন মাহমুদউল্লাহ। সাবেক অধিনায়ককে দেখতে পেয়েই দৌড়ে এসে জড়িয়ে ধরেন। বেশ কয়েক মিনিট ধরে চলে তাদের আড্ডা খুনশুটি। এরপর চলে যান ড্রেসিংরুমে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মাশরাফি অবস্থান করছেন ড্রেসিংরুমে।

এদিকে মাশরাফি সর্বশেষ বল হাতে দৌড়েছেন এই শের-ই-বাংলাতেই। ২০২০ সালের ১৮ ডিসেম্বর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে খেলেছিলেন জেমকন খুলনার হয়ে, গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে। এরপর আর মাঠে নামেননি তিনি।

You May Also Like

About the Author: