জর্জিনাকে ছেলের বউ হিসেবে কখনো মেনে নেবেন না রোনালদোর মা

Untitled 1 20210930091459

ম্যানচেস্টার ইউনাইটেডে ক্রিস্টিয়ানো রোনলদো যেন আরো পরিণত হয়ে উঠলেন। গোলও করছেন দলও জেতাচ্ছেন। গতকাল একেবারে অন্তিম মুহূর্তে গিয়ে পার্থক্য গড়ে দিলেন অনেক সাফল্যের এ নায়ক। উজ্জীবিত ভিয়ারিয়ালকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয়ের দেখা পেল উলে গুনার সুলশারের দলটি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক কথায় ম্যানচেস্টারে রোনালদোর প্রত্যাবর্তন স্বপ্নের মতোই কাটছে। তবে ব্যক্তিগত জীবনে রোনালদো খুব একটা সুখে নেই। নিজের দীর্ঘদিনের সঙ্গী জর্জিনা রদ্রিগেজকে ছেলের বউ হিসেবে কখনো মেনে নিবেন না রোনালদোর মা দোলোরেস এভেইরো।

তিনি মনে করেন, আর্থিক লোভেই জর্জিনা রোনালদোর সঙ্গে থাকছেন।

তাদের পরিবারে রয়েছে চার সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়র, এভা, মাতেও এবং অ্যালানা। এর মধ্যে সবশেষ কন্যাসন্তানটি তাদের দুজনের। গত কয়েকবছর ধরেই রোনালদোর কাছ থেকে বিয়ের আনুষ্ঠানিক প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন জর্জিনা। কিন্তু মূলত রোনালদোর পরিবারের কারণেই স্বামী-স্ত্রী হিসেবে জুটি বাঁধতে পারছেন না তারা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

স্প্যানিশ দৈনিক মার্কা জানাচ্ছে, রোনালদো মা মনে করেন এই মেয়েকে বিয়ে করা রোনালদোর উচিত হবে না। কেননা দোলোরেস এভেইরোর মতে, জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থকড়ির লোভে পড়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শুধু রোনালদোর মা একা নন, তার অন্যান্য সন্তান অর্থাৎ রোনালদোর ভাই-বোনরাও একই কথা মনে করেন। যার মানে দাঁড়ায়, এ বিয়ের ক্ষেত্রে ছেলে পক্ষের মত নেই। এখন সময়ই বলে দেবে, কোন দিকে আগায় রোনালদো-জর্জিনার সম্পর্ক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উল্লেখ্য, প্রাক্তন বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সাল থেকে একসঙ্গে রয়েছেন রোনালদো ও জর্জিনা। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক যখন পরিণতির দিকে এগুচ্ছিলো, তখনই বেঁকে বসলো রোনালদোর পরিবার।

You May Also Like