তামিমাকে অবশ্যই আমার ঘরে ফেরত নেব : রাকিব

a 20210930091340

ক্রিকেটার নাসিরের কাছ থেকে তামিমা সুলতানা তাম্মীকে ফেরত নিতে চান ব্যবসায়ী রাকিব হাসান। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সাংবাদিকদের তিনি এ কথা জানিয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রাবিব হাসান বলেন, ‘পিবিআই’র সুষ্ঠু তদন্তে বেরিয়েছে এসেছে প্রকৃত ঘটনা। নাসির এবং আমার স্ত্রী তামিমা অবৈধভাবে বিয়ে করেছে। তাই এখন আমি অবশ্যই তামিমাকে আমার ঘরে ফেরত নেবো।

এরপর সিদ্ধান্ত নেবো তার সাথে সংসার করবো, নাকি তালাক দিবো। তাছাড়া তামিমা যদি সংসার করতে চায়, সে বিষয়টিও আমি বিবেচনায় নিবো।তাকে হাসিমুখেই ঘরে নেব, বরিশাল নিয়ে যাব। আমার মেয়েকে দেখাশোনা করবে।এ বিষয়ে আমি আমার আইনজীবীর সঙ্গে পরামর্শ করবো।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রাকিব আরও বলেন, ‘আমার দায়ের করা মামলায় যেহেতু আদালতে চার্জশিট জমা হয়েছে, সেহেতু বিচারিক কার্যক্রমের মধ্যে দিয়েই আমি এমনটা চাইবো। তাই তামিমা, নাসির এবং তামিমার মাকে বিচারের মুখোমুখি করা হোক -এমনটাই আমার চাওয়া।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন বলছে- ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী পরিচয় দেয়া তামিমা যে বিয়ে করেছেন সেটি অবৈধ। এটি ‘অবৈধ বৈবাহিক সম্পর্ক’। সংশ্লিষ্ট মামলার তদন্তে কেবল ক্রিকেটার নাসির হোসেন বা সৌদিয়া এয়ারলাইন্সের বিমানবালা তামিমা সুলতানা তাম্মীকে দোষি করা হয়নি, তামিমার মা সুমি আক্তারকেও দোষি হিসেবে উল্লেখ করা হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বৃহস্পতিবার এই তদন্ত প্রতিবেদন ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে (সিএমএম) জমা হয়েছে। এর প্রেক্ষিতে আগামী ৩১ অক্টোবর নাসির হোসেন, তামিমা এবং তামিমার মা সুমি আক্তারকে আদালতে হাজিরের নির্দেশ দেওয়া হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পিবিআই-এর তদন্ত প্রতিবেদনের ভাষ্য অনুযায়ী, তামিমা রাকিবকে তালাক দেননি। লিগ্যালভাবে রাকিব তালাকের কোনও নোটিশও পাননি। তামিমা উল্টো জাল জালিয়াতি করে তালাকের নোটিশ তৈরি করে তা বিভিন্ন মাধ্যমে প্রকাশ করেছেন। যথাযথ প্রক্রিয়ায় তালাক না দেয়ার ফলে তামিমা তাম্মী এখনও রাকিবে স্ত্রী হিসেবে বহাল রয়েছেন।

দেশের ধর্মীয় বিধিবিধান ও আইন অনুযায়ী এক স্বামীকে তালাক না দিয়ে অন্য কাউকে বিয়ে করা অবৈধ ও শাস্তিযোগ্য অপরাধ। এমন পরিস্থিতিতে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মীর বিয়ে অবৈধ।

You May Also Like