শেষ সময়ে গোল করে ম্যাচ জেতানোয় চরম উত্তেজনায় রোনালদো, মাঠে প্রবেশ করলেন পুলিশ ভিডিও তুমুল ভাইড়াল

inCollage 20210930 153823326

ক্রিস্টিয়ানো রোনালদো বয়সকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে উড়ছেন। ৩৬ বছর বয়সে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসে তিনি আলো ছড়াছেন। একজোড়া গোল দিয়ে, ম্যান ইউ জার্সিতে ‘দ্বিতীয়’ অভিষেক করেন, তারপর একের পর এক ম্যাচে নিজের ছাপ রেখে যাচ্ছেন। ভিলারিয়ালের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে শেষ গোল ইংলিশ ক্লাবকে বাঁচিয়েছিল। ওল্ড ট্র্যাফোর্ডে এই ম্যাচের মাধ্যমে পর্তুগিজ যুবরাজ চ্যাম্পিয়ন্স লিগে সবচেয়ে বেশি ম্যাচের রেকর্ড গড়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে ম্যান ইউ। পিছিয়ে পড়ে সমতায় ফেরা এবং দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমের পঞ্চম মিনিটে লক্ষ্যভেদে নাটকীয় জয় এনে দিয়েছেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগ ইতিহাসের সর্বোচ্চ ম্যাচ খেলার উপলক্ষ তিনি রাঙিয়ে নিয়েছেন দুর্দান্ত গোলে। স্মরণীয় ম্যাচ কাটানোর পর ম্যান ইউ সমর্থকদের কাছে রোনালদোর অনুরোধ, তারা যেন মাঠে সবসময় সমর্থন দিয়ে যান দলকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইয়াং বয়েজের বিপক্ষে ইকের কাসিয়াসের ১৭৭ ম্যাচের রেকর্ড ছুঁয়ে ফেলেছিলেন রোনালদো। অপেক্ষা ছিল ইউরোপিয়ান প্রতিযোগিতার সর্বোচ্চ ম্যাচের তালিকায় এককভাবে শীর্ষে বসার। ভিয়ারিয়ালের বিপক্ষে মাঠে নেমে সেই রেকর্ড নিজের করে নিয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আরেকটি রেকর্ডেও ভাগ বসিয়েছেন। চ্যাম্পিয়নস লিগে ৯০ মিনিটের পর গোল করে ম্যাচ জেতানোর তালিকায় ধরে ফেলেছেন সের্হিয়ো আগুয়েরোকে। দুজনই তিনবার করে ইনজুরি টাইমের গোলে নিশ্চিত করেছেন জয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রেকর্ড গড়া রোনালদো ম্যান ইউ সমর্থকদের উদ্দেশ্যে বলেছেন, ‘আমরা খেলোয়াড়রা যারা আছি, আমরা নিজেদের কাজ, ভালো খেলার ও গোল করার চেষ্টা করি। কিন্তু মাঝেমধ্যে সেটা সম্ভব হয় না। এই জায়গাতেই ভক্তদের ভূমিকা রাখার জায়গা আছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যখন দল কঠিন সময়ের মধ্যে দিয়ে যায়, তখন তাদের উৎসাহ দেওয়া জরুরি। আমি এই কারণেই এটা বলছি এবং তাদেরকে (সমর্থকদের) এই কাজটি করার জন্য বলছি। তারা আমাদের এগিয়ে চলার পথে অনুপ্রেরণা জোগায় এবং বিশ্বাস রাখতে সাহায্য করে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ ম্যাচের রেকর্ড গড়ে আনন্দিত রোনালদো, ‘অবিশ্বাস্য! আরেকটি অধ্যায়, আরেকটি সুন্দর অধ্যায়। সত্যি আমি ভীষণ খুশি জয়সূচক গোলটি করতে পেরে, বিশেষভাবে যেভাবে গোলটি করেছি। সর্বোচ্চ ম্যাচ ও গোল, দুর্দান্ত একটি রাত।’

ভিডিও https://twitter.com/Sayanta04518230/status/1443341521659383812?s=19

You May Also Like