মাঠেই লুটিয়ে পড়লেন স্মিথ ভিডিও তুমুল ভাইড়াল

চোটের কারণে মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলা হয়নি দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ‘র। তার পরিবর্তে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেনিংয়ে ব্যাটিংয়ে নামেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ।

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনীতে ৩৫ রানের জুটি গড়েন শিখর ধাওয়ান ও স্টিভ স্মিথ। ২০ বলে ২৪ রান করে ফেরেন ধাওয়ান। তিনে ব্যাটিংয়ে নেমে ৫ বলে ১ রানে আউট স্রেয়াশ আইয়ার।

এরপর অধিনায়ক ঋষভ পন্থের সঙ্গে জুটি গড়েন স্মিথ। এই জুটিতে স্কোরবোর্ডে ৩৭ রান যোগ করেন তারা। ইনিংসের শুরু থেকে অনবদ্য ব্যাটিং করে যাওয়া স্টিভ স্মিথ লুকি ফার্গুসনের একটি ডেলিভারি ফ্লিক করতে গিয়ে বিভ্রান্ত হন।

ফার্গুসনের স্লোয়ার ফুলটস ঠিকমতো কানেক্ট করতে পারেননি স্মিথ। বল ব্যাটের কানায় লেগে আঘাত হানে স্মিথের গোপনাঙ্গে। যন্ত্রণায় উইকেটের উপর শুয়ে পড়েন স্মিথ। এরপর আর বেশি সময় উইকেটে স্থায়ী হতে পারেননি অস্ট্রেলিয়ান এ তারকা ব্যাটসম্যান। ওভারের পরের বলেই বোল্ড হয়ে ফেরেন অজি তারকা।

দলীয় ৭৭ রানে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরার আগে ৩৪ বলে ৪টি চারের সাহায্যে ৩৯ রান করেন স্মিথ। তার বিদায়ের পর আর কেউই উইকেটে স্থায়ী হতে পারেননি। ব্যাটসম্যানদের আসা-যাওয়ার কারণে ৯ উইকেটে ১২৭ রানে গুটিয়ে যায় দিল্লি।

টার্গেট তাড়া করতে নেমে ১০ বল হাতে রেখেই ৩ উইকেটে জয় পায় কলকাতা নাইট রাইডার্স।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

You May Also Like

About the Author: