অর্জুন টেন্ডুলকারকে বাদ দিয়ে দূর্দান্ত ক্রিকেটারকে দলে ভিড়ালো মুম্বাই ইন্ডিয়ান্স

চলতি দলে ভিড়িয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সিমারজিত সিংকে। অর্জুন টেন্ডুলকার ইনজুরিতে আইপিএলের সংযুক্ত আরব আমিরাত পর্বে এসে দল পেয়েছেন এই পেসার।

অর্জুন দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে অনুশীলনের সময় চোট পান। এর ফলে আসরে তার আর খেলার সম্ভাবনা নেই। এই বছরের আইপিএল নিলাম থেকে ২০ লাখ ভারতীয় রুপিতে তাকে দলে নিয়েছিল মুম্বাই।

এদিকে কোয়ারেন্টিন পর্ব শেষ করে ইতোমধ্যেই দলের সঙ্গে যোগ দিয়েছে সিমারজিত। রোহিত শর্মা-কাইরন পোলার্ডদের সঙ্গে অনুশীলনও করছেন ২৩ বছর বয়সী এই পেসার। টিম ম্যানেজমেন্ট চাইলে তাদের পরবর্তী ম্যাচে তাকে একাদশে খেলাতে পারে।

আইপিএলে এখনও পর্যন্ত কোনো ম্যাচ খেলেননি সিমারজিত। তাই মুম্বাইয়ের হয়ে অভিষেক হতে যাচ্ছে দিল্লি থেকে উঠে আসা এই পেসারের। আইপিএল না খেললেও সাম্প্রতিক সময়ে ভারতের ঘরোয়া আসরগুলোতে দুর্দান্ত বোলিং করেছেন তিনি।

সিমারজিত এখনও পর্যন্ত ১৫ টি-টোয়েন্টি ম্যাচ খেলে শিকার করেছেন ১৮ উইকেট। যেখানে তার ইকোনোমি ৭.৭৬। এবারের বিজয় হাজরা ট্রফিতে দিল্লির হয়ে খেলেছেন তিনি। দলের হয়ে যৌথভাবে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন এই টুর্নামেন্টে।

ভারত জাতীয় দলের সর্বশেষ শ্রীলঙ্কা সফরে নেট বোলার হিসেবে দলের সঙ্গে ছিলেন তিনি। এবারের আসরে ১১ ম্যাচের পাঁচটিতে জয় পেয়েছে মুম্বাই। আর এই মুহূর্তে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে রোহিতের দল।

You May Also Like

About the Author: