ব্রেকিং নিউজঃ তামিমের ব্যাটে চার ছক্কার পর সহজেই ম্যাচ জিতলো তামিম বাহিনী

inCollage 20210929 182400503 compress64

এভারেস্ট প্রিমিয়ার লীগ ইপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে এসে প্রথমবার জয়ের মুখ দেখ দেখলো তামিম ইকবালদের ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। বিরাটনগর ওয়ারিয়র্সকে ৬ উইকেটে হারিয়েছে তারা। দীর্ঘ অপেক্ষার পরে তৃতীয় ম্যাচে এসে প্রথমবার এভারেস্ট প্রিমিয়ার লীগ ইপিএলে পূর্ণাঙ্গভাবে খেলার সুযোগ পেলেন তামিম ইকবাল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কিন্তু এদিন ব্যাট করার সুযোগ পেলেও বেশিদূর যেতে পারেননি এই টাইগার ব্যাটসম্যান। চার-ছক্কায় দারুণ শুরুর পর দ্রুত আউট চলে যান মিঃ খান। বৃষ্টির কারণে আগের ম্যাচগুলোয় ফলাফল না পেলেও এদিন নির্বিঘ্নে খেলছেন তামিমরা। কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভাইরাহাওয়ার অধিনায়ক শারদ ভেসোকার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভাইরাহাওয়ার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ধীর শুরু করে বিরাটনগর। প্রথম ওভারে স্কোরবোর্ডে কোনো রান তোলার আগেই সাজঘরে ফেরেন চন্দরপল হেমরাজ। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারা থাকে দলটি, শ্লথ হয়ে যায় রানের গতিও। শুরুতে আরিফ শেখের বোলিং তোপের মুখে পড়া দলটি আর ঘুরে দাঁড়াতে পারেনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শেষদিকে তাদের রান তোলার চেষ্টায় বাধা হয়ে ধামিকা প্রসাদ। দলের পক্ষে সর্বোচ্চ ২৫ রান করেন দিলশান মুনাবীরা, ২০ বলের মোকাবেলায়। এছাড়া সুমিত মহারজন ১৬ বলে ১৩, অনিল শাহ ১২ বলে ১১ ও আসিফ শেখ ১৮ বলে ১১ রান করেন। শেষপর্যন্ত বিরাটনগরের ইনিংস থামে ১৭.৪ ওভারে ৮৯ রানে অলআউট হয়ে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আরিফ ও মুনাবীরা দুজনই তিনটি করে উইকেট শিকার করেন। অবিনাশ বোহারা শিকার করেন দুটি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে ওপেনার প্রদীপ কে নিয়ে ভালোই খেলছিলেন তামিম। কিন্তু প্রথমবার ব্যাটিংয়ে নেমে রানটাকে দীর্ঘায়িত করতে পারেননি টাইগার ওয়ানডে দলপতি। ১ চার ও এক ছক্কায় ১৩ বলে ১২ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে তামিম ফিরে গেলেও ম্যাচ জিততে বেগ পেতে হয়নি দলকে। মামুলি লক্ষ্য সহজেই পার করে ফেলেন বাকী ব্যাটসম্যানেরা। ১৫.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে যায় ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন উপুল থারাঙ্গা। এছাড়াও ওপেনার ওপেনার প্রদীপ আইরি করেন ২৩ বলে ২২ রান। এই জয়ে প্রথমবারের মতো জয়ের স্বাদ পেলো তামিমরা।

You May Also Like