ফ্রিকিকে পিএসজির মানবদেয়ালের নিচে মেসিকে শুয়ে থাকতে দেখে ক্ষুব্ধ ইউনাইটেড কিংবদন্তি!

inCollage 20210929 124956589

বার্সেলোনা থেকে উড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন সেই কবে। এতদিন ধরে মেসি ম্যাজিকের অপেক্ষায় ছিল পিএসজি সমর্থকেরা। কিন্তু শুরুর দিকে ততটা মানিয়ে নিতে পারেননি মেসি। এর মধ্যেই ছিটকে গিয়েছিলেন ইঞ্জুরিতে। খেলতে পারেননি লিগ ওয়ানের দুইটি ম্যাচ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অবশেষে চোট সেরে মাঠে নেমে পিএসজির হয়ে প্রথম গোলের দেখা পেলেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। আর্জেন্টাইন অধিনায়কের গোলে পেপ গার্দিওলার সিটিকে হারিয়ে পুরো তিন পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি। এ নিয়ে ষষ্ঠবারের দেখায় সিটির বিপক্ষে প্রথম জয় পেল ফরাসিরা। আগের পাঁচ মোকাবেলায় সিটি জিতেছে তিন ম্যাচে। অপর দুটি ম্যাচ ড্র হয়।

20210929 102908

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ঘরের মাঠে সিটির বিপক্ষে পিএসজির প্রতিশোধের ম্যাচে শেষ দিকে দারুণ এক কান্ড করে বসেন মেসি। ম্যাচের যোগ করা সময়ে পিএসজির ডি-বক্সের পাশেই ফ্রিকিক পায় ম্যানচেস্টার সিটি। এসময় সিটিজেনদের বিপক্ষে স্বাগতিকদের মানবদেয়ালের নিচেশুয়ে পড়েন আর্জেন্টাইন মহাতারকা!


ফুটবল ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা ফুটবলারকে পিএসজির মানবদেয়ালের নিচে এভাবে শুয়ে পড়া কিছুতেই মানতে পারছেন না ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি রিও ফার্দিনান্দ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

লিওনেল মেসির মতো ফুটবলারের জন্য এই বিষয়টি অত্যন্ত সম্মান হানিকর বলে দাবি করছেন ইংল্যান্ডের হয়ে ৮১ ম্যাচ খেলা ফার্দিনান্দ। ম্যানচেস্টার সিটি ও পিএসজি ম্যাচ চলাকালীন সময়ে বিটি স্পোর্টসের লাইভ পোডকাস্টে নিজের ক্ষুব্ধ হওয়ার কথা জানান তিনি। ইউনাইটেড কিংবদন্তি বলেন,“ট্রেনিংয়ে যখন পচিত্তিনো (পিএসজি কোচ) এই বিষয়ে কথা বলেছিলেন, তখন পিএসজির যে কাউকে উচিত ছিল বলা- না না না। এটা মেসির সাথে হতে পারে না। এটি মেসির জন্য সম্মান হানিকর। আমি এটি করতে পারবো না।”“যদি আমি সেই দলে থাকতাম, আমি বলতাম, শুনুন, আমি আপনার জন্য শুয়ে থাকবো। দুঃখিত, আমি তাকে এভাবে শুইয়ে রাখতে পারবো না। সে তার জার্সি নোংরা করে না! মেসি তা করেন না।”

You May Also Like