সহজ ম্যাচ কঠিন করে জিতলো মুম্বাই

inCollage 20210929 001247893

টানা তিন পরাজয়ের পর অবশেষে জয়ের ধারায় ফিরল মুম্বাই। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ৪২তম ম্যাচে পাঞ্জাব কিংসকে – উইকেটে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। এই জয়ে শেষ চারের দৌড়ে টিকে রইল রোহিত শর্মার দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আবুধাবিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৫ রান জড়ো করে পাঞ্জাব। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন অ্যাইডেন মারক্রাম। ২৯ বলের মোকাবেলায় তিনি হাঁকান ৬টি চার। এছাড়া দীপক হুদা ২৬ বলে ২৮,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অধিনায়ক লোকেশ রাহুল ২২ বলে ২১ ও মানদ্বীপ সিং ১৪ বলে ১৫ রান করেন। মুম্বাইয়ের পক্ষে কাইরন পোলার্ড ও জাসপ্রিত বুমরাহ দুটি করে উইকেট শিকার করেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জয়ের লক্ষ্যে খেলতে নেমে রোহিত শর্মা ৮ ও সূর্যকুমার যাদব শূন্য রানে সাজঘরে ফিরলেও হাল ছাড়েননি সৌরভ তিওয়ারি। কুইন্টন ডি কক ২৯ বলে ২৭ রানের ধীর ইনিংস খেলে সমর্থন যোগান সৌরভকে। সৌরভ ৩৭ বলে ৪৫ রান করে বিদায় নেওয়ার পর হার্দিক পান্ডিয়া ও কাইরন পোলার্ড চড়াও হন পাঞ্জাবের বোলারদের ওপর। শেষপর্যন্ত হার্দিক ৩০ বলে ৪০ ও পোলার্ড ৭ বলে ১৫ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করেন ৬ উইকেট ও ৬ বল হাতে রেখেই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সংক্ষিপ্ত স্কোর: টস : মুম্বাই ইন্ডিয়ান্স, পাঞ্জাব কিংস : ১৩৫/৬ (২০ ওভার), মারক্রাম ৪২, দীপক ২৮, পোলার্ড ৮/২, বুমরাহ ২৪/২, মুম্বাই ইন্ডিয়ান্স : ১৩৭/৪ (১৯ ওভার), সৌরভ ৪৫, হার্দিক ৪০*, ডি কক ২৭, পোলার্ড ১৫*, বিষ্ণই ২৫/২, এলিস ১২/১, ফল : মুম্বাই ইন্ডিয়ান্স ৬ উইকেটে জয়ী।

You May Also Like