পিএসজি-ম্যানসিটির খেলা দেখবেন যেভাবে

ফরাসি লিগে পিএসজির হয়ে সর্বশেষ দুটি ম্যাচে মাঠে নামতে পারেননি লিওনেল মেসি।
তবে আজ রাতে প্যারিসে চ্যাম্পিয়নস লিগের মহাগুরুত্বপূর্ণ ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে কিছুটা সময়ের জন্য হলেও তার মাঠে নামার সম্ভাবনা আছে। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে রেখেই সিটির বিপক্ষে ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো।

তাই বলাই যায় চ্যাম্পিয়নস লিগে আজ ‘গুরু-শিষ্যে’র লড়াই। একসময় বার্সেলোনায় মেসি খেলেছেন গার্দিওলার অধীনে। ম্যাচটিকে তাই গার্দিওলা-মেসির মুখোমুখি লড়াই বলেও তকমা দিচ্ছেন অনেকে।

সেক্ষেত্রে গার্দিওলাও চান মেসি আজ খেলুক। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় পার্ক দে প্রিন্সেসে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নদের স্বাগত জানাবে মেসি-নেইমারের পিএসজি।

সোমবার সতীর্থদের সঙ্গে স্বাচ্ছন্দে অনুশীলনও করতে দেখা গেছে মেসিকে। মেসি, নেইমার ও এমবাপ্পের আক্রমণভাগকেও পরীক্ষা দিতে হবে।

এক সপ্তাহের বিরতি দিয়ে আবার চ্যাম্পিয়নস লিগে ‘এমএনএম’, ম্যানসিটির বিপক্ষে প্রথম জয় আদায়ে তারাই ভরসা। ৬-৩ গোলে আরবি লাইপজিগকে উড়িয়ে প্রতিযোগিতা শুরু করা ম্যানসিটি তাদের বিপক্ষে পাঁচবারের দেখায় জিতেছে তিনটি, অন্য দুটি ড্র।

আজকের ম্যাচটি সরাসরি দেখাবে সনি টেন ২ (এইচডি ও এসডি)। এছাড়া সনি লিভের অ্যাপেও দেখা যাবে খেলাটি। তাই অ্যাপটি ডাউনলোড দিয়ে রাখতে পারেন। শুধু তাই নয় জিও টিভিতেও দেখা যাবে খেলাটি।

You May Also Like

About the Author: