নেইমার-এমবাপের বিভেদের গুঞ্জন উড়িয়ে দিলেন কোচ

neymar mbappe 280921 01

একটি পাস না দেওয়া, একটু অসন্তুষ্টির প্রকাশ আর অনেক বিতর্ক। দিন দুয়েক ধরেই ফ্রান্সের সংবাদমাধ্যম সরগরম নেইমার ও কিলিয়ান এমবাপের সম্পর্কের অবনতি ও মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব নিয়ে। তবে মাওরিসিও পচেত্তিনো সেসব খবরকে পাত্তাই দিলেন না। পিএসজির কোচ বললেন, মাঠের একটি স্বাভাবিক ঘটনার পর তিলকে তাল বানানো হয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সবকিছুর সূত্রপাত ফ্রান্সের লিগ ওয়ানে শনিবার মোঁপিলিয়ের বিপক্ষে পিএসজির ২-০ গোলে জয়ের ম্যাচে। ঘরের মাঠে ম্যাচটির এক পর্যায়ে নেইমারের কাছ থেকে একটি পাস চেয়ে পাননি এমবাপে। মাঠে তখন তাকে অসন্তুষ্টি প্রকাশ করতে দেখা যায়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পরে দুজনের শীতল সম্পর্ক ও মানসিক লড়াইয়ের নানা খবর প্রকাশিত হয় ফরাসি সংবাদমাধ্যমে।

ঘটনা যে আসলে কিছু হয়েছে, তা পচেত্তিনোর কথায়ও ফুটে ওঠে। তবে মাঠে এসবকে স্বাভাবিক বলেই মনে করেন পিএসজি কোচ। চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির সঙ্গে লড়াইয়ের আগে তিনি বললেন, সবকিছুই এখন স্বাভাবিক।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“তারা দুজনই দারুণ ছেলে। শীর্ষ দুজন খেলোয়াড়ের ভেতর সবসময়ই কিছু একটা থাকে। তারা তুমুল লড়াকু, নিজেরা জিততে চায় এবং দলের অর্জন চায়।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

“আমি ব্যক্তিগতভাবে দুজনের সঙ্গেই কথা বলেছি। তারাও হয়তো পরস্পরের সঙ্গে কথা বলেছে এবং ট্রেনিংয়ে তাদের নিজেদের মধ্যে উপভোগের ছবি দেখা গেছে। অনেক সময় ছোট ঘটনাই বড় ঝড় তোলে কিন্তু এসব আসলে স্রেফ উড়ো কথা।”

You May Also Like