মেসির ১০ নম্বর জার্সি পরে গর্বিত ফাতি

সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় আর্জেন্টাইন জাদুকর- মেসি এ নিয়ে কোনো সন্দেহ নেই। বিশ্বকাপ শিরোপা বাদে ক্যারিয়ারে সব কিছুই বগলদাবা করেছেন তিনি। একটি মাত্র বিশ্বকাপ ট্রফি জিতলেই পেয়ে যাবেন অমরত্বের স্বাদ।

নতুন খবর হচ্ছে, যে জার্সি পরে এক দশকেরও বেশি সময় মাঠ কাঁপিয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি, দেখিয়েছেন মন্ত্রমুগ্ধকর জাদু, সেই ১০ নম্বর জার্সি এখন তরুণ ফরোয়ার্ড আনসু ফাতির গায়ে।

এই জার্সিটি অবসরে পাঠানোর চেষ্টা করেছিল বার্সেলোনা। কিন্তু পারেনি। শেষ পর্যন্ত এটি দেওয়া হয় ১৮ বছর বয়সী স্প্যানিশ উইঙ্গারকে।

৩২২ দিন মাঠের বাইরে কাটান ফাতি। অস্ত্রোপচার হয় চারটি। লেভান্তের বিপক্ষে বদলি মাঠে নামার ঠিক ১০ মিনিট পর করেন অবিশ্বাস্য গোল। তিন ডিফেন্ডারের মাঝ দিয়ে বল জালে পাঠিয়ে দৌড়ে যান গ্যালারিতে, এই কঠিন সময়ে তাকে সহায়তা করা চিকিৎসকের সঙ্গে উদযাপন করেন গোলটি।

আইকনিক জার্সি পরে তার অনুভূতি জানতে চাইলে ফাতি বললেন, ‘আমার কাছে ১০ নম্বর জার্সি চাপ নয়, এটা গর্বে। আমি ক্লাব ও অধিনায়কদের ধন্যবাদ জানাই আমাকে এটি পরার সুযোগ দেওয়ার জন্য। এটা চাপ নয়, কৃতজ্ঞতা। আমরা বার্সা, লা লিগা, চ্যাম্পিয়নস লিগ এবং সবকিছুর জন্য আমরা লড়াই করতে যাচ্ছি। আমরা বার্সা এবং আমাদের লড়তে হবে এবং এটির জন্য কাজ করতে হবে।’

You May Also Like

About the Author: