বার্সাতে রেখে আসা মেসির ১০ নম্বর জার্সি নিয়ে নিলো যে ফুটবলার

এই গ্রীষ্মকালীন দলবদলে মেসি শৈশবের ক্লাব বার্সেলোনা ছেড়ে যোগ দিয়েছেন পিএসজিতে। বার্সেলোনাতে ১০ নম্বর জার্সি গায়ে দিয়েই মাঠে নামতেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। বার্সেলোনার ইতিহাসের সেরা প্লেয়ার চলে যাওয়ার পর বার্সা সমর্থকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলো তার পরা ১০ নম্বর জার্সি কার গায়ে উঠে। বেশ কিছুদিন আগে বার্সেলোনা থেকে জানানো হয় মেসির উত্তরাধিকারী হতে যাচ্ছেন তরুণ আনসু ফাতি।

অনেক দিন থেকেই ইনজুরিতে ছিলেন ফাতি। বার্সা সমর্থকরা তার পেরার অপেক্ষায় ছিলেন। অবশেষে গতকাল ইনজুরি কাঁটিয়ে লেভান্তের বিপক্ষে ১০ নম্বর জার্সি গায়ে মাঠে নামেন বার্সার এই তরুণ তুর্কি। মাঠে ফিরে ১০ মিনিটের মাথায় গোল করে ফাতি বুঝিয়ে দিয়েছে মেসির যোগ্য উত্তরসরি হিসেবেই ১০ নম্বর জার্সি তাকে দেয়া হয়েছে।

ম্যাচ শেষে ১৮ বছর বয়সী এই ফুটবলার বলেন, মেসির জার্সি পরে তিনি বাড়তি কোনো চাপ অনুভব করেন না। ফাতির ভাষায়, ‘১০ নম্বর জার্সি চাপের নয়। লিও চলে যাওয়ার পর এটি পরার সুযোগ পাওয়াটা সম্মানজনক। ক্লাব ও অধিনায়কদের ধন্যবাদ।

তিনি আরো যোগ করেন, আমি দলের একজন সদস্য মাত্র। কোচ আমাকে খেলার সুযোগ দিলে আমি দলের জয়ে অবদান রাখার চেষ্টা করব। আমি পরিশ্রম করে যাব। মৌসুম অনেক দীর্ঘ পথ এবং আমাদের সবকিছুর জন্য লড়াই করতে হবে।’

You May Also Like

About the Author: