ব্রেকিং নিউজঃ আগামী ম্যাচে সাকিবকে মাঠে দেখা যেতে পারে মরগানের পরবর্তিতে

উচ্চ আশা নিয়ে, দীনেশ কার্তিককে সরিয়ে দেওয়া হয়েছিল এবং কলকাতার অধিনায়ক করা হয়েছিল ইয়ন মরগানকে। কিন্তু অধিনায়কত্ব গ্রহণের পর থেকে তিনি দলের ভাগ্য পরিবর্তন করতে ব্যর্থ হয়েছেন। শুধু তাই নয়, তিনি বারবার নিজেও পারফর্ম করতে ব্যর্থ হয়েছেন। এই কারণেই নাইটের ভক্তরা একাদশে মরগানের উপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন। একই সঙ্গে সাকিবকে একাদশে না রাখার সমালোচনাও হয়েছে।

সর্বশেষ দুই আসরে খুব কাছে গিয়ে সেরা চারে উঠতে ব্যর্থ হয়েছিল কলকাতা নাইট রাইডার্স।
সংযুক্ত আরব আমিরাতে এবারের আইপিএলের ২য় ভাগ শুরুর আগেও মাত্র দুইটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে সপ্তম স্থানে থাকা কলকাতা নাইট রাইডার্স বেশ চাপেই ছিল।

দ্বিতীয় ভাগ শুরুর প্রথম দুই ম্যাচে জিতলেও তৃতীয় ম্যাচে চেন্নাইয়ের কাছে হেরেছে নাইটরা।

এতে আবারো সেরা চারে উঠা থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়ে গেছে কলকাতা। এরপরই দাবী উঠেছে অধিনায়ক মরগানের একাদশে থাকা নিয়ে।

দ্বিতীয় পর্বের দুই ম্যাচে ব্যাটিংয়ে নেমেছেন মরগান। যেখানে এক ম্যাচে ৮ বলে ৭ ও আরেক ম্যাচে আজ ১৪ বলে করেছেন মাত্র ৮ রান।

তার বাজে অধিনায়কত্বের কারণেই চেন্নাইযের বিপক্ষে হেরেছে কলকাতা বলে সমালোচনা করেছেন ভক্তরা। সেকারণে সাকিবকে তার পরিবর্তে সুযোগ দেয়ার দাবী জানিয়েছেন অনেকেই।

যদিও স্থগিত হওয়ার আগে সাকিবের পারফরম্যান্স ছিল বিবর্ণ। তিন ম্যাচে একাদশে সুযোগ পেয়ে করেন ৩৮ রান, খরুচে বল করে নেন কেবল ২ উইকেট।

এরপর আর একাদশে জায়গা মেলেনি তার। তবে সম্প্রতি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে সাকিবের পারফরম্যান্সের কারণেই তাকে একাদশে চান ভক্তরা।

আজকাল ভক্তদের সাপোর্ট অনেক সময় কাজে লেগে যায়। ভাবতে শুরু করে টিম ম্যানেজমেন্ট কি করা যায় তাই আমরা আশা করতে পারি কলকাতার একাদশে সাকিবকে।

You May Also Like

About the Author: