আবারও জমজমাট একটি ফুটবল ম্যাচ দেখলে ফুটবল প্রেমিরা

ইতালিয়ান সিরি’এ লিগের জায়ান্ট দলগুলোর জয়যাত্রা অনেক আগে শুরু হলেও এদিক থেকে পিছিয়ে আছে জুভেন্টাস। দেরিতে হলেও ছুটতে শুরু করেছে তুরিনের বুড়িদের জয়রথ। রোববার সন্ধ্যায় সাম্পদোরিয়াকে ৩-২ গোলে হারিয়ে লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিল সাদা-কালো শিবির। গত ম্যাচেও একই ব্যবধানে জিতেছিল মাস্যিমিলিয়ানো অ্যালেগ্রির দল।

আগের ম্যাচে থ্রিলার জয় তুলে নিয়েছিল জুভেন্টাস। আজকের ম্যাচেও ফল দেখেও তাই মনে হতে পারে। কিন্তু না। সাম্পদোরিয়াকে তুলনামূলক সহজে হারিয়েছে জুভেন্টাস। ঘরের মাঠ তুরিন স্টেডিয়ামে ১০ মিনিটে পাওলো দিবালার গোলে লিড নেয় স্বাগতিক শিবির।

৪৩ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন লিওনার্দো বনুচ্চি।

দুই গোল হজমের পর ঘুম ভাঙে সাম্পদোরিয়ার। বিরতিতে যাওয়ার আগেই জুভেন্টাসকে একটি গোল ফিরিয়ে দেয় অতিথিরা। গোল করেন ইয়োশিদা। বিরতি থেকে ফিরেই ফের গোল উৎসবে মাতে তুরিনের বুড়িরা।

গোল করেন লোকাতেল্লি। জুভেন্টাস সহজ জয়ের অপেক্ষা করে তখন। কিন্তু ম্যাচের শেষ দিকে হারের ব্যবধান কমায় সাম্পদোরিয়া। এবার গোল করেন কান্দ্রেভা।

এই জয়ে লিগ টেবিলের নয় নম্বর জায়গাটি ধরে রাখল জুভেন্টাস। ছয় ম্যাচে আট পয়েন্ট তাদের। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান। এক ম্যাচ ও পয়েন্ট পিছিয়ে দুইয়ে নাপোলি। তিনে থাকা ইন্টার মিলানের সংগ্রহ ১৪। পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে এএস রোমার অবস্থান টেবিলের চতুর্থতে।

You May Also Like

About the Author: