মেসিদের দেখা যায় রক্তাক্ত অবস্থায় খেলতে, এইবার রক্তাক্ত অবস্থায় অবিশ্বাস্য ক্যাচ ধরে ভাইরাল হলেন ডু প্লেসিস

রুদ্ধশ্বাস ম্যাচে দাপুটে জয় পেল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ বলে জয় নিশ্চিত করে চেন্নাই।

কেকেআরের বিপক্ষে ২ উইকেটের জয়ে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ফিরল চেন্নাই। শনিবার মোস্তাফিজদের রাজস্থানকে হারিয়ে চেন্নাইকে হটিয়ে শীর্ষে উঠে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস।

কয়েক ঘণ্টার ব্যবধানে ফের শীর্ষস্থান হারাল দিল্লি। চেন্নাই সুপার কিংসের (সিএসকে) ওপেনার ফাফ ডু প্লেসিস এমনিতেই দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য ক্রিকেটবিশ্বে পরিচিত।

এবার আইপিএল- এ কেকেআরের বিরুদ্ধে ম্যাচে তিনি হাঁটুর চোটের পরেও বাউন্ডারিতে ইয়ন মরগানের একটি দুর্দান্ত ক্যাচ ধরেছেন। সেই সময় তাঁর হাঁটু থেকে রক্ত ​​ঝরছিল।

এর পর সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তাঁর ক্যাচের প্রশংসা করতে শুরু করেন। কেকেআরের ইনিংসের তৃতীয় ওভারে দীপক চাহারের বলে ওপেনার ভেঙ্কটেশ আইয়ার শট খেলার চেষ্টা করেন।

বল ব্যাটে লেগে মিড অন -এর দিকে চলে যায়। ফাফ ডু প্লেসি ডাইভ দেন।

কিন্তু বল তার থেকে অনেকটাই দূরে ছিল। তখনই তাঁর হাঁটুতে আঘাত লাগে। এর পরও ফিল্ডিংয়ের সময় ডু প্লেসির হাঁটু থেকে রক্ত ঝড়তে থাকে।
১০ নম্বর ওভারের প্রথম বলে মিড-অনে কেকেআর অধিনায়ক ইয়ন মরগানের একটি দুর্দান্ত ক্যাচ নেন ডু্প্লেসি। মরগ্যান এদিন মাত্র ৮ রান করেন।

দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি এবার টি -টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি। আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্বের দুটি ম্যাচেও তিনি আহামরি পারফর্ম করতে পারেননি।

কিন্তু গোটা মরশুমের কথা বললে তিনি ৯ ম্যাচে ৫০ গড়ে ৩৫১ রান করেছেন। তার মধ্যে রয়েছে চারটি অর্ধশতক। অপরাজিত ৯৫ রানের সেরা স্কোর করেছে তাঁর নামের পাশে।
তিনি এখন পর্যন্ত ৩১ টি চার ও ১৫ টি ছক্কা হাঁকিয়েছেন। গত মরশুমে সিএসকে ভাল পারফর্ম করতে পারেনি। কিন্তু ফাফ ডু প্লেসি সেবারও ভাল খেলেছিলেন।

https://twitter.com/i/status/1442081924160258054

You May Also Like

About the Author: