ওপারে ভালো থাকবেন স্যার, আল্লাহ আপনাকে জান্নাতবাসী করুন : মাশরাফি

আজ সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ক্রিকেট সংগঠক, কোচ, ক্রিকেট লেখক ও বিশ্লেষক জালাল আহমেদ চৌধুরী। তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। প্রিয় গুরুর মৃত্যুতে আবেগ ধরে রাখতে পারেননি মাশরাফি বিন মুর্তজাও। সোশ্যাল মিডিয়াতে জালাল আহমেদ চৌধুরীকে নিয়ে আবেগমাখা পোস্ট করেছেন সাবেক অধিনায়ক।

এদিকে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করে মাশরাফি লিখেছেন, ‘যাদের হাত ধরে ক্রিকেট জীবন শুরু করা, তাদের বিদায়গুলো এভাবে দেখা খুবই কঠিন। স্যার আপনার অধীনে খেলা, আপনার আদেশ, ড্রেসিংরুমে আপনার স্থির থাকা,

আপনার লেখা- এসব কিছুই এখন স্মৃতি হয়ে গেলো। বাংলাদেশ ক্রিকেটে আপনার অবদান যারা দেখেছে, তারা আজীবন মনে রাখবে। অসংখ্য খেলোয়াড়ের গুরু ছিলেন আপনি, আর হয়েও থাকবেন। ওপারে ভালো থাকবেন স্যার। আল্লাহ আপনাকে জান্নাতবাসী করুন, আমিন।’

এদিকে ক্রীড়াঙ্গনের জনপ্রিয় এই ব্যক্তিত্ব মৃত্যুবরণ করেছেন মঙ্গলবার সকালে। বেলা তিনটায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ আসর আজিমপুর কবরস্থান সংলগ্ন মাঠে জালাল আহমেদের জানাজা অনুষ্ঠিত হবে। আজিমপুর কবরস্থানেই মরহুমকে শায়িত করা হবে।

এদিকে জালাল আহমেদ ক্রিকেটার ছিলেন সত্তর দশকে। আশির দশক থেকে কোচিংও শুরু করেন। দেশের অনেক তারকা ক্রিকেটার তার হাতে গড়া। এছাড়া তিনি ক্রিকেট নিয়েও সাংবাদিকতা করেছেন। দেশের ক্রিকেট সাংবাদিকদের মধ্যে অন্যতম অভিজ্ঞ লেখক হিসেবে খ্যাতি ছিল।

You May Also Like

About the Author: