ব্রেকিং নিউজঃ বাংলার ক্রিকেট পাড়ায় নেমে এলো শোকের ছায়া; মারা গেলেন!

দেশের স্বনামধন্য ক্রিকেট কোচ ও ক্রিকেট লেখক আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সকালে রাজধানীর একটি হাসপাতালে মারা যান তিনি। ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের (কোয়াব) সাধারণ সম্পাদক দেবব্রত পাল জালাল আহমেদ চৌধুরীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

এর আগে গত ১ সেপ্টেম্বর শ্বাসকষ্টের কারণে আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি হয়েছিলেন জালাল আহমেদ। পরে চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফেরেন। কিন্তু স্বাস্থ্যের অবনতি হলে ১৫ সেপ্টেম্বর আবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তি হওয়ার পর আর উন্নতি হয়নি। গত শুক্রবার থেকে রাখা হয় ভেন্টিলেশনে, ছিলেন আইসিইউতে। ফুসফুসের সংক্রমণ ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগে শেষ পর্যন্ত জীবনের লড়াইয়ে হেরে যান তিনি।

সত্তর দশকে জালাল আহমেদ ক্রিকেটার ছিলেন। কোচিং শুরু করেন আশির দশক থেকে। দেশের অনেক তারকা ক্রিকেটার তার হাত দিয়ে গড়া। এছাড়া তিনি ক্রিকেট নিয়ে সাংবাদিকতা করেছেন।

দেশের ক্রিকেট সাংবাদিকদের মধ্যে অন্যতম অভিজ্ঞ লেখক জালাল আহমেদ। দেশের পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকও ছিলেন। আজিমপুরে একটি ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। তার সন্তানরা রয়েছে দেশের বাইরে।

You May Also Like

About the Author: