ব্রেকিং নিউজঃ তামিমকে বিশ্বকাপ দলে ফিরাতে ভক্তদের অভিনব উদ্যোগ

বাংলাদেশের সর্বকালের সেরা ওপেনার ও ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন বলে দিয়েছে। তামিম ইকবালকে ফেরাতে মাঠে নেমেছে চট্টগ্রামে বসবাসরত ক্রিকেট প্রেমীরা। বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবালকে টি-টোয়েন্টি দলে ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন চট্টগ্রামের মানুষ।

তামিম বিশ্বকাপ খেলতে না চাওয়ার পর থেকেই চট্টলাবাসীর মনে হাহাকার। প্রয়োজনে আরও কঠোর কর্মসূচি পালনের হুশিয়ারি দিয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

“মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কাজীর দেউড়ি আউটার স্টেডিয়াম মোড়ে ‘ক্রিকেটপ্রেমী চট্টগ্রামবাসীর’ ব্যানারে আয়োজিত মানববন্ধন থেকে এ হস্তক্ষেপ কামনা করা হয়।”

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ দল থেকে মাশরাফী বিন মোর্ত্তজাকে সরিয়ে দেয়া হলো। মাহমুদউল্লাহ রিয়াদটেস্ট ক্রিকেটে ভালো করার পর অভিমান করে অবসরের ঘোষণা দিলেন। মুশফিকুর রহমানও উইকেট কিপিং না করার কথা বলেছে। একইভাবে অভিমান করে তামিমও বিশ্বকাপে না খেলার কথা বলেছেন।

তামিমকে দলে ফিরিয়ে আনার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী আপনি তামিমকে ডেকে কথা বলুন। আপনি ডাকলে তামিম দলে ফিরে আসবে।

সংশ্লিষ্ট খবর