আইপিএলের বাকি অংশে মুস্তাফিজের দল রাজস্থানের প্রতিটি ম্যাচের চূড়ান্ত সময়সূচী

সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে বাকি অংশ। এ পর্বে দুবাইয়ে প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। একই দিনে পরের ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

২৭ দিনে ৩১ টি ম্যাচ হবে তিন ভেন্যু দুবাই, শারজাহ ও আবুধাবিতে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ার (১০ অক্টোবর) ও ফাইনালসহ (১৫ অক্টোবর) মোট ম্যাচ হবে ১৩টি। শারজাহতে হবে ১০টি ম্যাচ, যার মধ্যে রয়েছে দ্বিতীয় কোয়ালিফায়ার (১১ অক্টোবর) ও এলিমিনেটরের (১৩ অক্টোবর)।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাকি ৮টি ম্যাচ হবে আবুধাবির জায়েদ স্টেডিয়ামে। দিনে দুটি করে ম্যাচ হবে সাত দিন। তবে ম্যাচ শুরুর সময়ে কোনো পরিবর্তন আসেনি। দুপুরের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায় এবং সন্ধ্যার ম্যাচ শুরু হবে রাত ৮ টায়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টুর্নামেন্টের বাকি অংশে এখনো সাতটি ম্যাচ খেলা বাকি রয়েছে রাজস্থান রয়েলসের। প্রথমেই তারা মুখোমুখি হবে পাঞ্জাব কিংসের। ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সেই ম্যাচটি। এরপর ২৫ সেপ্টেম্বর মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটাসের। ২৭ সেপ্টেম্বর হায়দারাবাদ। ২৯ সেপ্টেম্বর রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২ অক্টোবর চেন্নাই সুপার কিংস। ৫ অক্টোবর মুম্বাই ইন্ডিয়ান্স এবং ৭ অক্টোবর মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের।

You May Also Like