১টি জটিলতার কারণে আইপিএলে যেতে আটকে গেলেন মুস্তাফিজুর রহমান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এ খেলতে গতকাল দিবাগত রাত ১:৩০ মিনিটের সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার সাকিব আল হাসান। তবে ভিসা জটিলতার কারণে এখনো যেতে পারেননি মুস্তাফিজুর রহমান।

তবে যতদূর পর্যন্ত জানা গিয়েছে আজ রাতে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন মোস্তাফিজুর রহমান। সংযুক্ত আরব আমিরাতে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে বাকি অংশ।

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্স হয়ে খেলছেন সাকিব আল হাসান এবং রাজস্থান রয়েলসের হয়ে খেলছেন মোস্তাফিজুর রহমান। আইপিএল শেষ হওয়ার পরেই ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইপিএল শেষ করে ওমানে দলের সাথে যোগ দেবেন এই দুই ক্রিকেটার।

২৭ দিনে ৩১ টি ম্যাচ হবে তিন ভেন্যু দুবাই, শারজাহ ও আবুধাবিতে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম কোয়ালিফায়ার (১০ অক্টোবর) ও ফাইনালসহ (১৫ অক্টোবর) মোট ম্যাচ হবে ১৩টি। শারজাহতে হবে ১০টি ম্যাচ, যার মধ্যে রয়েছে দ্বিতীয় কোয়ালিফায়ার (১১ অক্টোবর) ও এলিমিনেটরের (১৩ অক্টোবর)।

বাকি ৮টি ম্যাচ হবে আবুধাবির জায়েদ স্টেডিয়ামে। দিনে দুটি করে ম্যাচ হবে সাত দিন। তবে ম্যাচ শুরুর সময়ে কোনো পরিবর্তন আসেনি। দুপুরের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায় এবং সন্ধ্যার ম্যাচ শুরু হবে রাত ৮ টায়।

সংশ্লিষ্ট খবর