দীর্ঘ চার ঘণ্টা অপেক্ষা শেষে মেসিকে পেয়ে অদ্ভুত এক কান্ড করে বসলেন তার ভক্ত

নামটা যখন লিওনেল মেসি, ভক্তদের ভালোবাসার একটু বাড়াবাড়ি তো থাকবেই।
আর্জেন্টাইনদের স’ঙ্গে প্রথমবারের মতো কো’পা আমেরিকা জয়ের উদযাপন নতুন মাত্রা

পেয়েছে শুক্রবার রাতে বলিভিয়ার বিপক্ষে তার দুর্দান্ত হ্যাটট্রিকে।
খেলা শেষেই ফ্রান্সের পথ ধ’রা মেসি প্যারিসে ফিরে আবারও সিক্ত হয়েছেন ভক্ত-স মর’্থকদের ভালোবাসায়।

মেসির বসবাসের জন্য তার পছন্দমতো বাড়ির সন্ধান এখনো দিতে পারেনি পিএসজি কর্তৃপক্ষ। তাই পরিবারসহ হোটেলেই থাকতে হচ্ছে আর্জেন্টাইন ফুটবল জাদুকরকে।

মেসির ফিরে আসার খবর পেয়ে হোটেলের সামনে ভিড় করেন হাজারো ভক্ত স মর’্থক। প্রিয় তারকাকে সামনে থেকে দেখতে ও তার সাথে ছবি তুলতেই স মর’্থকদের এমন উপচে পড়া ভিড়।

ভক্তদের এই ভিড়ে ছিলেন অনেক আর্জেন্টাইন। চার ঘণ্টারও বেশি সময় অ’পেক্ষা করে অবশেষে মেসির দেখা পেয়ে আনন্দ যেন বাধ মানছে না ২৩ বছর বয়সী বারটেন্ডার ওলে এলান পসিয়েলের।

উচ্ছ্বসিত পসিয়েল সংবাদকর্মীদের বলেন, ‘এটা দারুণ ছিল। আজ আমা’র স্বপ্ন পূরণ হয়েছে। কালো ট্রাকটি যখন এলো সবাই পাগল হয়ে গেল।

সে (মেসি) বের হল এবং আমি যখন তাকে বললাম আমি একজন আর্জেন্টাইন, সে আমা’র চোখের দিকে তাকালো। তার সাথে তোলা ছবিটি আমি বড় করে বাঁধাই করে আমা’র বসার ঘরে টানাবো।’

এদিকে বাছাই পর্বের খেলা শেষে মেসি, ডি মা’রিয়া, নেইমা’র ও পারে’ডেসকে বিশ্রাম দেয়ার সি’দ্ধান্ত নিয়েছেন পিএসজি কোচ মর’িসিও পচেত্তিনো। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘যারা আজ সকালে খেলেছে স্বাভাবিকভাবেই তারা বিশ্রাম পাবে।‘

প্যারিস শিবিরে যোগ দেয়ার পর এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচেই বদলি হিসেবে মাঠে নামা’র সুযোগ পেয়েছেন এলএম টেন। আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের খেলায় ব্রগসের বিপক্ষে মাঠে নামতে পারেন মেসি।

সংশ্লিষ্ট খবর