চমক দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আগামী ১৭ অক্টোবর থেকে ওমান এবং সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রত্যাশিত তারকাদের বেশিরভাগই ১৫ জনের স্কোয়াডে জায়গা পেলেও বিশ্বকাপের দল থেকে বাদ পড়লেন শোয়েব মালিক। যদিও স্কোয়াডে জায়গা পেয়েছেন সিনিয়র অল-রাউন্ডার মোহম্মদ হাফিজ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাদ পড়েছেন সাবেক অধিনায়ক তথা অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটসম্যান সরফরাজ আহমেদ। পাকিস্তান নির্বাচকরা সঙ্গত কারণেই প্রথম পছন্দের উইকেটকিপার বেছে নিয়েছেন মোহাম্মদ রিজওয়ানকে। আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে দুরন্ত ফর্মে রয়েছেন রিজওয়ান। দ্বিতীয় উইকেটকিপার হিসেবে দলে রয়েছেন আজম খান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপের আগে পাকিস্তানের এই স্কোয়াডই প্রতিনিধিত্ব করবে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে। উল্লেখযোগ্য বিষয় হলো,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মূল স্কোয়াডে জায়গা হয়নি ফকর জামানের। তবে তিনি রিজার্ভ ক্রিকেটার হিসেবে দলের সাথে থাকবেন। এছাড়া স্ট্যান্ড-বাই রাখা হয়েছে শাহনওয়াজ দাহানি ও উসমান কাদিরকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, আজম খান, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি ও শোয়েব মাকসুদ।
রিজার্ভ: শাহনেওয়াজ দাহানি, উসমান কাদির ও ফখর জামান।

You May Also Like