আইসিসি টি-টোয়েন্টি বোলিং র্র্যাংকিংয়ে দারুণ উন্নতি সাকিব মুস্তাফিজের

আইসিসি টি-টোয়েন্ট বোলিং র্র্যাংকিংয়ে দারুণ উন্নতি করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুর্দান্ত বোলিং করায় আইসিসি টি-টোয়েন্টি বোলিং র্র্যাংকিংয়ে উন্নতি করে নয় নম্বরে পৌঁছে গেছেন সাকিব আল হাসান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুর্দান্ত বোলিং করেছেন সাকিব আল হাসান। প্রথম দুই ম্যাচে তুলে নিয়েছিলেন ২ টি করে উইকেট। তৃতীয় ম্যাচে উইকেটের দেখা না পেলেও বল হাতে ছিলেন কৃপণ। তিন ম্যাচে ৫.২৫ ইকোনমিক রেটে ৪ উইকেট নিয়েছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

1631089541528 picsay 1
যার কারণে আইসিসি টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে ১২ নম্বর থেকে নয় স্থানে উঠে গেছেন তিনি। এই সিরিজের আগে ৬১০ রেটিং পয়েন্ট নিয়ে ১২ তম অবস্থানে ছিলেন তিনি। তিন ম্যাচের আরো ১৮ রেটিং পয়েন্ট পেয়েছেন তিনি। এছাড়াও অলরাউন্ডার র্র্যাংকিংয়ে দ্বিতীয় স্থানে থাকা মোহাম্মদ নবীর থেকে রেটিং পয়েন্ট বাড়িয়েছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই মুহূর্তে ২৯১ রেটিং পয়েন্ট নিয়ে অলরাউন্ডার র্র্যাংকিংয়ে শীর্ষে অবস্থান করছেন সাকিব আল হাসান। সাকিব-আল-হাসান ছাড়াও আইসিসি টি-টোয়েন্টি বোলিং র্র্যাংকিংয়ে সেরা দশে রয়েছেন মোস্তাফিজুর রহমান। ৬১৪ রেটিং পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছেন তিনি।

You May Also Like