আগামী কালকের ম্যাচে বাংলাদেশের একাদশে আসতে পারে দুটি পরিবর্তন। দেখে নিন বাংলাদেশের সম্ভাব্য একাদশ

বিশ্বকাপের আগে আর মাত্র দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে আগামীকাল মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পরীক্ষা নিরীক্ষা হিসাবে এই দুই ম্যাচ পাবেন প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

তাইতো আগামী কালকের ম্যাচের একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম তিন টি-টোয়েন্টি ম্যাচে ওপেনিংয়ে দেখা গিয়েছে নাঈম শেখ এবং লিটন দাসকে। সেখানে আসতে পারে একটি পরিবর্তন। এই দুইজনের যে কোন এক জায়গায় দেখা যেতে পারে সৌম্য সরকারকে।

অন্যদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিং করে ও নিউজিল্যান্ডের বিপক্ষে সাইড বেঞ্চে বসে আছেন ফাস্ট বোলার শরিফুল ইসলাম। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শেষ দুই ম্যাচে মোহাম্মদ সাইফুদ্দিন এর জায়গায় দেখা যেতে পারে শরিফুল ইসলামকে।

আগামী কালকের ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ : নাঈম শেখ, লিটন দাস/সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, কাজী নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, মাসুম আহমেদ, সাইফুদ্দিন/শরিফুল ইসলাম।

You May Also Like