আগামী ম্যাচ থেকে বাদ পড়ল আলোচিত এই ৪ আর্জেন্টাইন ফুটবলার

ব্রাজিল আর্জেন্টিনা ম্যাচে এবার খেলা নিয়ে আলোচনার চেয়ে খেলার বাহিরের ব্যাপার নিয়ে আলোচনা হচ্ছে বেশি। ম্যাচের আগেই গুঞ্জন উঠেছিল প্রিমিয়ারলীগে খেলা ৪ আর্জেন্টাইন খেলোয়াড়ের ব্যাপারে আপত্তি আছে ব্রাজিলের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সংস্থা আনভিসার।

যাদের নিয়ে এতো আলোচনা সমালোচনা অবশেষে তাদের ছেড়ে দিলো আর্জেন্টিনা। বিশ্বকাপ বাছাইয়ে সামনের ম্যাচ বলিভিয়ার বিপক্ষে খেলতে নামবে আর্জেন্টিনা। সেখানে দেখা যাবে না ইংলিশ ক্লাবে খেলা সেই চারজন ফুটবলারকে।আর্জেন্টাইন ফুটবল সংস্থা আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছে যে ইংলিশ ক্লাবে খেলা সেই চারজন ফুটবলারকে নিজ নিজ ক্লাবে ফিরে যাওয়ার জন্য বলা হয়েছে।

ফলে গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ ও মিডফিল্ডার বুয়েন্দিয়া অ্যাস্টন ভিলার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন, ডিফেন্ডার ক্রিস্টিয়ান রোমেরো ও মিডফিল্ডার জোভান্নি লো সেলসো পাড়ি জমিয়েছেন টটেনহামে।সরাসরি আর্জেন্টিনা থেকে ইংল্যান্ডে গেলে দুই সপ্তাহের বাধ্যতামূলক কোয়ারেন্টিন কাটাতে হবে তাঁদের,তাই তারা সরাসরি ইংল্যান্ডে না গিয়ে ক্রোয়েশিয়ায় যাবেন।সেখানে ১০ দিনের কোয়ারেন্টিন শেষ করে সবাই যোগ দিবেন নিজ নিজ ক্লাবে।

ফলে ভলিবিয়ার বিপক্ষে দলের গুরুত্বপূর্ণ এই ৪ ফুটবলারকে ছাড়াই পরিকল্পনা সাজাতে হচ্ছে কোচ লিওনেল স্কালোনিকে।তবে এই চারজনের বিকল্প হিসেবে কাকে কাকে ডাকা হবে, সেটা এখনও নিশ্চিত করেনি আর্জেন্টিনা।

You May Also Like