কলকাতার ৩ জন সহ আইপিএলে অনিশ্চিত ৭ তুখোড় ক্রিকেটার

মহামারি করোনার কারণে বন্ধ হয়ে যাওয়ার পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ফের চালু হচ্ছে আইপিএল। বাকি অংশটা অবশ্য ভারতে নয়, আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরাতে। শুক্রবার (২০ আগস্ট) ছিল ফ্র্যাঞ্চাইজিদের স্কোয়াড জমা দেওয়ার শেষ দিন। তবু এখনও বেশ কিছু ক্রিকেটারকে নিয়ে এখনও প্রশ্নচিহ্ন রয়েছে। তারা আইপিএলের চলতি আসরের বাকি অংশে আদৌ খেলবেন কি না তা জানা যায়নি। আইপিএলে এখনও অনিশ্চিত সেই ৭ ক্রিকেটার হলেন-

জস বাটলার: ইংলিশ এই কিপার-ব্যাটসম্যানকে নিয়ে রয়েছে ধোঁয়াশা। কিন্তু তিনি বলছেন, সেই সময় ইংল্যান্ডের খেলা থাকলে তিনি তাকেই গুরুত্ব দেবেন। ফলে বাটলার খেলবেন কি না রাজস্থান রয়্যালস এখনও জানে না।

প্যাট কামিন্স: কেকেআর বোলিংয়ের বড় ভরসা কামিন্স সম্ভবত খেলবেন না। এ নিয়ে তিনি স্থির সিদ্ধান্ত না জানালেও কয়েকবার ধারণা দিয়েছেন। একেতো বায়ো-বাবলের কড়াকড়ি পছন্দ নয়, তার ওপর অজি পেসারের বান্ধবী সন্তানসম্ভবা।
স্টিভ স্মিথ: টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে খেলবেন তিনি। বাঁ কনুইয়ে চোটের ফলে ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফরে যাননি তিনি। আইপিএল খেলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা।

বরুণ চক্রবর্তী এবং কমলেশ নাগারকোটি: শাহরুখের দলের আরও ধাক্কা লাগবে। কারণ মিস্ট্রি স্পিনার এবং পেসা- দুইজনকেই জাতীয় অ্যাকাডেমিতে ডাকা হয়েছে। কারণ তারা চোটগ্রস্ত। দুইজনেই এখন ফিটনেস পরীক্ষা দিয়ে চলেছেন। এনসিএ থেকে সবুজ সঙ্কেত দিলে তবেই আমিরাতে যেতে পারবেন তারা।

অ্যান্ড্রু টাই এবং অ্যাডাম জাম্পা: ভারতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় দ্রুত দেশে ফিরে যান দুই অজি ক্রিকেটার। আইপিএলের বাকি অংশে তারা খেলবেন কি না তা নিয়ে প্রশ্ন থাকছেই

You May Also Like

About the Author: