Bpl : বিপিএল নিয়ে নতুন খবর দিলো বিসিবি

করোনার কারনে এই বছর হয়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। গতবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ২০১৯ সালে সর্বশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু এরপরে মহামারী করোনাভাইরাসের কারণে আর এই টুর্নামেন্ট আয়োজন করতে পারিনি বিসিবি।

তবে নতুন করে আবারো আশার আলো শুনিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাহমুদ সুজন। আগামী বছরের শুরুতেই বিপিএল আয়োজন করতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড এমনটাই জানিয়েছেন তিনি।

প্রতিবছরই নভেম্বর এবং ডিসেম্বরে বিপিএল আয়োজন করে বিসিবি। কিন্তু এ বছরে ব্যস্ত সুচি থাকার কারণে এই টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হচ্ছে না বিসিবির পক্ষ থেকে। তবে আগামী বছরের শুরুতে বিপিএল আয়োজন করার পরিকল্পনায় আছে বিসিবি।

দেশের শীর্ষ জাতীয় দৈনিক পত্রিকা কালের কণ্ঠে দেওয়া এক ভিডিও সাক্ষাৎকারে খালেদ মাহমুদ সুজন বলেছেন, “নভেম্বর থেকে আমরা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগ ক্রিকেট শুরু করার পরিকল্পনা আছে”। “যেহেতু জানুয়ারিতে বিপিএলের একটা ডেট আছে আমাদের।

এছাড়াও প্রথম শ্রেনীর ক্রিকেট শুরু হচ্ছে অক্টোবর থেকে। ঢাকা লিগও আমরা করবো তবে মনে হয় না মার্চের আগে কিছু করতে পারবো। তবে আমাদের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের খেলা শুরু করা খুব দরকার”।

You May Also Like

About the Author: