Kkr : আইপিএলের বাকি অংশের সাকিবকে পেয়ে আনন্দিত কলকাতা নাইট রাইডার্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে এই আসরের জন্য ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে ফেরায় কলকাতা। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে আইপিএল-এর বাকি অংশ। আইপিএলের বাকি অংশে শুরু থেকেই সাকিব আল হাসানকে পাচ্ছে কলকাতা নাইট রাইডার্স।

এই ঘোষণা তারা দিলো নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে। ওই ভিডিওতে কলকাতার জার্সিতে সাকিবকে নেটে বোলিং অনুশীলন করতে দেখা যায়। ব্যাট পরখ করছেন এবং নেটে ব্যাটিং অনুশীলন করছেন। ২৯ সেকেন্ডের ওই ভিডিওর ক্যাপশনে হিন্দিতে লেখা, ‘ভাগ ভাগ ভাগ, আয়া শের আয়া শের’। বাংলায় যার অর্থ ‘ভাগো ভাগো, বাঘ আসলো।’

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কাল ভোরে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি খেলার জন্য যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশের প্রাণ সাকিব আল হাসান। নিউজিল্যান্ড সিরিজ খেলা আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাত যাবেন সাকিব আল হাসান।

আইপিএলের প্রথম অংশে প্রথম তিনটি ম্যাচেই কেঁদেছিলেন সাকিব। জিতেছিলেন প্রথম ম্যাচ। পরের দুই ম্যাচে হার। পারফরম্যান্সে ধারাবাহিকতা না থাকায় সাকিব পরের চার ম্যাচে ছিলেন একাদশের বাইরে।

১০ সেপ্টেম্বর শেষ ম্যাচ খেলেই হয়তো উড়াল দেবেন আমিরাতে, ২০ সেপ্টেম্বর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে আবুধাবিতে শুরু হবে কলকাতার এর পর্ব। ৭ ম্যাচে মাত্র দুই জয়ে ৪ পয়েন্টে সপ্তম স্থানে তারা।

You May Also Like

About the Author: