৩ তুখোড় খেলোয়াড় হারিয়ে চুরমার রাজস্থান, দলে নিলো নতুন যে খেলোয়াড়

আইপিএলের দ্বিতীয় অংশ থেকে খেলা বিরত রেখেছেন তিনি। এর আগে কনুই ইনজুরির জন্য দল থেকে ছিটকে গেছেন জোফরা আর্চার। তাছাড়া রাজস্থান রয়েলসের অন্যতম সেরা অলরাউন্ডার বেন স্টোকস ব্যক্তিগত কারণে ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সাময়িক সময়ের জন্য।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বর্তমানে রাজস্থান রয়েলস তিন তারকা ক্রিকেটার হারিয়ে দিশেহারা। আইপিএলের প্রথমার্ধে সাতটি খেলার মধ্যে চারটিতে পরাজিত হয়েছে রাজস্থান রয়েলস। ২০২১ সালের ভারতীয় প্রিমিয়ার লিগের খেলা ভারতে শুরু হলেও করোনা পরিস্থিতির জন্য বাধ্য হয়ে খেলা বন্ধ রাখতে হয় ভারতীয় ক্রিকেট বোর্ডকে। চলতি বছরের সেপ্টেম্বরে আরব আমিরাতে শুরু হতে চলেছে লীগের বাকি খেলাগুলো।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এ উপলক্ষে ইতিমধ্যে সময়সূচীও প্রণয়ন করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। উক্ত খেলায় অংশ নেওয়ার জন্য ইতিমধ্যে চেন্নাই সুপার কিংস, মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালসের বেশিরভাগ সদস্য দুবাই পৌঁছেছে। রাজস্থান রয়েলসের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস বাটলার ব্যক্তিগত কারণে খেলবেননা আইপিএলের পরবর্তী অংশ। জস বাটলার রাজস্থান রয়েলসের একজন তারকা ক্রিকেটার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উইকেট রক্ষকের ভূমিকার পাশাপাশি দুর্দান্ত ব্যাটিং করে থাকেন তিনি। চলতি মাসের শেষের দিকে তার দ্বিতীয় সন্তানের জন্ম হতে চলেছে। সেই জন্য স্ত্রীর পাশে থাকতে চান তিনি। তাই আইপিএলের দ্বিতীয় অংশ থেকে খেলা বিরত রেখেছেন তিনি। এর আগে কনুই ইনজুরির জন্য দল থেকে ছিটকে গেছেন জোফরা আর্চার। তাছাড়া রাজস্থান রয়েলসের অন্যতম সেরা অলরাউন্ডার বেন স্টোকস ব্যক্তিগত কারণে ক্রিকেটকে বিদায় জানিয়েছেন সাময়িক সময়ের জন্য।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বর্তমানে রাজস্থান রয়েলস তিন তারকা ক্রিকেটার হারিয়ে দিশেহারা। আইপিএলের প্রথমার্ধে সাতটি খেলার মধ্যে চারটিতে পরাজিত হয়েছে রাজস্থান রয়েলস।ইতিমধ্যে রাজস্থান রয়েলস জর্জ বাটলারের অনুরূপ হিসেবে দলের অন্তর্ভুক্ত হয়েছেন নিউজিল্যান্ডের ক্রিকেটার ফিলিপস। আইপিএলের প্রথমার্ধে সাতটি ম্যাচ খেলে জস বাটলার ২৫৪ রান করেছিলেন। যার মধ্যে সানরাইজ হায়দ্রাবাদের বিরুদ্ধে একটি সেঞ্চুরিও করেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

গ্লেন ফিলিপস নিউজিল্যান্ডের হয়ে ২৫টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ইতিমধ্যে তার ব্যাট থেকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে একটি শতকও এসেছে। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে তার মোট সংগ্রহ ৫০৬ রান। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ড দলের অংশ হিসেবে খেলবেন তিনি। রাজস্থান রয়েলস তাদের ব্যক্তিগত ওয়েবসাইট জস বাটলারের বদলি হিসেবে ফিলিপসের অন্তর্ভুক্তির কথা প্রকাশ করেছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আগামী মাসের ১৯ তারিখ থেকে সুদূর আরব আমিরাতে শুরু হবে আইপিএলের শেষ অংশের আসর।

You May Also Like